পরিবর্তন আসছে ইংল্যান্ড স্কোয়াডে

ঢাকা, বুধবার, ১৯ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬

বিষয় :

ক্রিকেট

বিশ্বকাপ ২০১৯

ইংল্যান্ড

পরিবর্তন আসছে ইংল্যান্ড স্কোয়াডে

পরিবর্তন ডেস্ক ১১:২৭ পূর্বাহ্ণ, মে ২১, ২০১৯

পরিবর্তন আসছে ইংল্যান্ড স্কোয়াডে

বিশ্বকাপের আগে দুর্দান্ত ফর্মে আছে ইংল্যান্ড। ঘরের মাঠে পাকিস্তানকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করেছে দলটি। দলের এমন ফর্ম স্বত্বেও বিশ্বকাপ স্কোয়াডে ৩টি পরিবর্তন আনতে যাচ্ছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

দলগুলো বিশ্বকাপের স্কোয়াড পরিবর্তনের সুযোগ পাচ্ছে বৃহস্পতিবার পর্যন্ত। সেই সুযোগ কাজে লাগিয়ে এরই মধ্যে নিজেদের স্কোয়াডে তিনটি পরিবর্তন এনেছে পাকিস্তান। এবার সেই পথে হাঁটছে ইংলিশরাও। তারাও দলের তিনটি পরিবর্তন আনতে যাচ্ছে।

অ্যালেক্স হেলসের বিষয়টি আগেই নিশ্চিত ছিল। ড্রাগ টেস্টে উত্তীর্ণ হতে না পারায় ডানহাতি এই ওপেনার বাদ পড়েন স্কোয়াড থেকে। সেই সাথে আরা দুইটি পরিবর্তন আনতে যাচ্ছে ইসিবি। দল থেকে বাদ পড়তে যাচ্ছেন জো ডেনলি ও ডেভিড উইলি।

ডেনলির বদলে দলে জায়গা পাচ্ছেন লিয়াম ডাসোন, আর উইলির বদলে কপাল খুলছে জোফ্রা আর্চারের। হেলসের জায়গায় আসছেন জেমস ভিঞ্চ।

ইংল্যান্ড বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে বুধবার। তার আগে সোমবার ইংলিশ কোচ ট্রেভর বেয়লিস স্কোয়াডে এই পরিবর্তনের ইঙ্গিত দেন।

ইংল্যান্ডের পরিবর্তিত বিশ্বকাপ স্কোয়াড (সম্ভাব্য) :

ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারেন, লিয়াম ডাসোন, জেমস ভিঞ্চ, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, জোফ্রা আর্চার, ক্রিস ওকস এবং মার্ক উড।

পিএ