পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে ৩ পরিবর্তন

ঢাকা, ১৪ জুলাই, ২০১৯ | 2 0 1

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে ৩ পরিবর্তন

পরিবর্তন ডেস্ক ৩:০৯ অপরাহ্ণ, মে ২০, ২০১৯

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে ৩ পরিবর্তন

বিশ্বকাপ স্কোয়াডে তিনটি পরিবর্তন এনেছে পাকিস্তান। দলে ডাক পেয়েছেন মোহাম্মদ আমির, আসিফ আলী ও ওয়াহাব রিয়াজ। আর এই তিনজনকে জায়গা দিতে বাদ পড়তে হল আবিদ আলী, ফাহীম আশরাফ ও জুনায়েদ খানকে।

ইংল্যান্ড সিরিজে প্রতিটি ম্যাচেই হেরেছে পাকিস্তান। আর তার প্রধান দায় গিয়ে বর্তায় বোলারদের ওপর। সিরিজে মোটেও ভালো করতে পারেনি পাকিস্তানের বোলাররা।

ফলে বিশ্বকাপ স্কোয়াড নিয়ে নতুন করে ভাবতে হয় পিসিবিকে। বিশ্বকাপের দল ঘোষণা করা হলেও স্কোয়াডে পরিবর্তন আনার সুযোগ আছে ২৩ মে পর্যন্ত। আর সেই সুযোগ কাজে লাগিয়ে স্কোয়াডে কিছুটা পরিবর্তন আনল পাকিস্তান।

বোলিং দুর্বলতা কাটাকে দলে ডাকা হয়েছে দুই পেসার মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজকে। এর মধ্যে বিশ্বকাপ স্কোয়াড থেকে আমিরের বাদ পড়াটা বিস্ময়করই ছিল। ২০১৭ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানের জয়ের অন্যতম নায়ক ছিলেন আমির।

এছাড়া ইংল্যান্ড সিরিজে দল খারাপ করলেও কিছুটা সফল ছিলেন আসিফ আলী। সিরিজে দুইটি ফিফটি করেছেন তিনি। ফলে বিশ্বকাপের দরজা খুলে যায় সদ্য কন্যা সন্তান হারানো আসিফ আলীর।

পাকিস্তানের পরিবর্তিত বিশ্বকাপ স্কোয়াড :

সরফরাজ আহমেদ (অধিনায়ক), ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, আসিফ আলী, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হারিস সোহেল, হাসান আলী, শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ এবং মোহাম্মদ হাসনাইন।

পিএ

 

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯: আরও পড়ুন

আরও