বাংলালিংকের নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম ‘টফি’

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

বাংলালিংকের নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম ‘টফি’

জ্যেষ্ঠ  প্রতিবেদক ৬:২২ অপরাহ্ণ, নভেম্বর ০৭, ২০১৯

বাংলালিংকের নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম ‘টফি’

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক গ্রাহকদেরকে বিনোদনের মানসম্মত কনটেন্ট উপভোগের সুবিধা দিতে চালু করেছে নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম ‘টফি’।

বৃহস্পতিবার এই উপলক্ষে এক অনুষ্ঠানে বাংলালিংকের স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওন-এর গ্রুপ চিফ অপারেটিং অফিসার সার্জি হেরেরো ডিজিটাল প্ল্যাটফর্মটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক অ্যাক্টিং সিইও ও চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, বাংলালিংক চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত, বেঙ্গল ব্রডব্যান্ড লিমিটেডের চেয়ারম্যান আসফার খায়ের, নেক্সডিকেড টেকনোলজি প্রাইভেট লিমিটেডের সিইও ইফতেখার জামান এবং প্রতিষ্ঠানগুলোর পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা।

অ্যাপ ও ওয়েবসাইটের মাধ্যমে প্ল্যাটফর্মটির বিভিন্ন ধরনের কনটেন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকরা। দেশের ডিজিটাল প্ল্যাটফর্মগুলোর মধ্যে টফিতেই রয়েছে সর্বোচ্চ সংখ্যক টিভি চ্যানেল দেখার সুযোগ। বর্তমানে মোট ৬০টি দেশি ও বিদেশি চ্যানেল দেখা যাবে টফিতে। পর্যায়ক্রমে আরও নতুন চ্যানেল যোগ করা হবে প্ল্যাটফর্মটিতে। কিছু সংখ্যক চ্যানেল বিনামূল্যে দেখার পাশাপাশি সাবস্ক্রিপশনের মাধ্যমে প্রিমিয়াম চ্যানেলগুলো দেখার সুযোগ পাবেন গ্রাহকরা। টিভি চ্যানেলগুলোর পাশাপাশি মিউজিক ভিডিও, নাটক ও  সিনেমা দেখারও সুযোগ থাকছে টফিতে।

এছাড়া প্ল্যাটফর্মটিকে নিজেদের তৈরি কনটেন্ট সাবমিট করে অর্থ উপার্জনের সুযোগও থাকছে গ্রাহকদের জন্য। টফি অ্যাপের অ্যান্ড্রয়েড ভার্সন গুগল প্লে থেকে ডাউনলোড করার জন্য ভিজিট ভিজিট করুন: http://bit.ly/34HQJCB.

প্রাথমিকভাবে গ্রাহকদের জন্য থাকছে বিনামূল্যে এক মাসের সাবস্ক্রিপশন। নির্ধারিত সময়ের পর প্রিমিয়ার কনটেন্ট দেখার জন্য সাবস্ক্রিপশন করতে হবে গ্রাহকদের। সর্বনিম্ন ৩ টাকার বিনিময়ে প্রতিদিনের জন্য সাবস্ক্রিপশন করা যাবে।

বাংলালিংক চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত বলেন, ‘বর্তমানে ডিজিটাল ডিভাইসে গ্রাহকদের বিভিন্ন ধরনের কনটেন্ট দেখার প্রবণতা বৃদ্ধির বিষয়টি বিবেচনা করে বাংলালিংক এই ডিজিটাল প্ল্যাটফর্মটি নিয়ে এসেছে। এর নিরবচ্ছিন্ন স্ট্রিমিং ও সহজ ইন্টারফেস গ্রাহকদের বিভিন্ন ধরনের কনটেন্ট দেখা ও খোঁজার অভিজ্ঞতায় এক ভিন্ন মাত্রা যোগ করবে। তাছাড়া গ্রাহকরা নিজেদের তৈরি কনটেন্ট এই প্ল্যাটফর্মে সাবমিট করে অর্থ উপার্জন করতে পারবে। দেশীয় কোনো প্ল্যাটফর্মে এ ধরনের সুযোগ এটিই প্রথম। আমাদের বিশ্বাস, গ্রাহকদের কাছ থেকে এটি ভালো সাড়া পাবে। আগামীতে এই প্ল্যাটফর্মে আমরা আরও সুবিধা নিয়ে আসবো যাতে এটি গ্রাহকদের ডিজিটাল জীবনযাত্রায় আরও বেশি সহায়ক হতে পারে।’

বেঙ্গল ব্রডব্যান্ড লিমিটেডের চেয়ারম্যান আসফার খায়ের বলেন, ‘এই উদ্যোগে বাংলালিংকের কনটেন্ট পার্টনার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। সর্বোচ্চ সংখ্যক টিভি চ্যানেল ও বিনোদনের মানসম্মত বিভিন্ন কন্টেন্ট নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় বিনোদনের ডিজিটাল প্ল্যাটফর্ম হয়ে উঠতে পারে টফি। গ্রাহকদেরকে এই প্ল্যাটফর্মে কনটেন্ট দেখার সেরা অভিজ্ঞতা দিতে আমরা প্রচেষ্টা অব্যাহত রাখবো।’

তিনি বলেন, ‘গ্রাহকদের জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করার উদ্দেশ্যে বাংলালিংক ভবিষ্যতে এ ধরনের আরও সুবিধা নিয়ে আসতে চায়। এই উদ্যোগে বাংলালিংকের কনটেন্ট পার্টনারের ভূমিকা পালন করছে বেঙ্গল ব্রডব্যান্ড লিমিটেড।’

এমএইচ/এইচআর

 

করপোরেট সংবাদ: আরও পড়ুন

আরও