গুলশানে নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার চালু করল বাংলালিংক

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

গুলশানে নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার চালু করল বাংলালিংক

জ্যেষ্ঠ প্রতিবেদক ৫:৩৮ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৯

গুলশানে নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার চালু করল বাংলালিংক

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক রাজধানীর বাণিজ্যিক ও কূটনৈতিক কার্যক্রমের অন্যতম প্রধান কেন্দ্র  গুলশানে একটি নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সেন্টার চালু করেছে।

বুধবার বাংলালিংক-এর অ্যাকটিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ আনুষ্ঠানিকভাবে কাস্টমার সার্ভিস সেন্টারটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং হেড অফ মনোব্র্যান্ড অ্যান্ড ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন।

ভিডিও ওয়াল, ডিজিটাল স্মার্ট ফোন ডিসপ্লে, হ্যালো ওয়াল, বাংলালিংক বার পেমেন্ট সার্ভিস, স্বচ্ছ এলইডি ও ইন্টারনেট এক্সপেরিয়েন্স জোনযুক্ত দেশের প্রথম ডিজিটাল কাস্টমার এক্সপেরিয়েন্স জোনের পাশাপাশি এই ফ্ল্যাগশিপ কাস্টমার সার্ভিস সেন্টারে গ্রাহকদের জন্য থাকছে নতুন সংযোগ, এয়ারটাইম রিচার্জ, সিম বদল ও ইএমআইতে হ্যান্ডসেট কেনার মতো বিভিন্ন সুবিধা।

বাংলালিংক-এর অ্যাকটিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ বলেন, ‘একটি গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা সব সময় গ্রাহকদের জন্য সহজলভ্য সেবা প্রদানের চেষ্টা করে থাকি যাতে তারা স্বাচ্ছ্যন্দের সাথে তা ব্যবহার করতে পারেন। আধুনিক সুবিধাযুক্ত এই নতুন ফ্ল্যাগশিপ কাস্টমার সার্ভিস সেন্টারে গ্রাহকরা বিভিন্ন টেলিকম সেবা গ্রহণসহ আমাদের সেবার সার্বিক মান যাচাই করে দেখতে পারবেন।’

ভবিষ্যতেও গ্রাহকদের জন্য এ ধরনের বিভিন্ন সুবিধা নিয়ে আসতে চায় বাংলালিংক।   বাংলালিংক কাস্টমার সেন্টার-এর ঠিকানা- বাংলালিংক সেন্টার, র‌্যাংগস আর্কেড, ১৫৩/এ. গুলশান নর্থ এভিনিউ, গুলশান-২, ঢাকা-১২১২।

খোলা থাকবে: প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা।

এমএইচ

 

করপোরেট সংবাদ: আরও পড়ুন

আরও