বাংলালিংকে চালু ‘ডাক্তার ভাই’

ঢাকা, ৩ জুলাই, ২০১৯ | 2 0 1

বাংলালিংকে চালু ‘ডাক্তার ভাই’

জ্যেষ্ঠ প্রতিবেদক ৭:৪৮ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০১৯

বাংলালিংকে চালু ‘ডাক্তার ভাই’

বেসরকারি মোবাইল অপারেটর বাংলালিংক গ্রাহকদের স্বাস্থ্যবিষয়ক বিভিন্ন সুবিধা দিতে চালু করেছে বিশেষ ডিজিটাল প্ল্যাটফর্ম ‘ডাক্তার ভাই’।

বাংলালিংকের সেবা ও প্রযুক্তি সহযোগী প্রতিষ্ঠান হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের (এইচআইএসএল) সহযোগিতায় চালু করা হয়েছে প্ল্যাটফর্মটি।

বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে বৃহস্পতিবার  এক অনুষ্ঠানে ‘ডাক্তার ভাই’ চালুর আনুষ্ঠানিক ঘোষণা দেন প্রতিষ্ঠানটির সিইও এরিক অস।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাংলালিংকের চিফ টেকনোলজি অফিসার ও অ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার পিয়েরে বউট্রস ওবায়েদ, হেলথকেয়ার ইনফরমেশন সিস্টেম লিমিটেডের (এইচআইএসএল) ম্যানেজিং ডাইরেক্টর রায়হান শামসি, চেয়ারম্যান এবং প্রতিষ্ঠাতা প্রফেসর এম হারুনুর রশিদ, বাংলালিংকের ডিজিটাল বিজনেস ডিরেক্টর গৌরব কাক্কর, ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আবদুল মুকিত আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, পারসোনাল হেলথ রেকর্ড, হেলথ ডাইরেক্টরি, মেডিসিন রিমাইন্ডার, স্লিপ রিমাইন্ডার ও  হেলথ টিপসের মতো প্রয়োজনীয় ফিচারগুলি বিনামূল্যে ব্যবহার করা যাবে এই প্ল্যাটফর্মে।

এ ছাড়া প্রিমিয়াম অংশে রয়েছে ডায়গনস্টিক টেস্ট ও হাসপাতালের হেলথ ইন্স্যুরেন্স কাভারেজ, কমপ্লিমেন্টারি লাইফ ইন্স্যুরেন্স, হাসপাতাল-ডায়গনস্টিক সেন্টার-ফার্মেসি-লাইফস্টাইল আউটলেটে মূল্যছাড়, চিকিৎসকদের অ্যাপয়েন্টমেন্ট বুকিং ও চিকিৎসকদের পরামর্শ নেয়ার সুবিধা।

গুগল প্লে-স্টোর থেকে ‘ডাক্তার ভাই’ ইনস্টলের পর সাবস্ক্রাইব করে সুবিধাগুলো পাওয়া যাবে। যেকোনো বাংলালিংক নম্বর থেকে ইউএসএসডি কোড *১৬৬৪৩# ডায়াল করেও সুবিধাগুলো পেতে পারেন গ্রাহকরা।

দৈনিক, মাসিক ও বাৎসরিক প্যাকের মাধ্যমে ‘ডাক্তার ভাই’ ব্যবহার করা যাবে। প্যাকগুলোর মূল্য যথাক্রমে ২.৫৫ টাকা, ৬৩.৭৫ টাকা ও ৭৩৩.১৩ টাকা (ভ্যাট ও করসহ)।

এমএইচ/আইএম

 

করপোরেট সংবাদ: আরও পড়ুন

আরও