গুলশানে টোটো ব্র্যান্ডের আউটলেট উদ্বোধন

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

গুলশানে টোটো ব্র্যান্ডের আউটলেট উদ্বোধন

পরিবর্তন প্রতিবেদক: ৮:৩৩ অপরাহ্ণ, আগস্ট ০৫, ২০১৯

গুলশানে টোটো ব্র্যান্ডের আউটলেট উদ্বোধন

রাজধানীর গুলশানে বিশ্বখ্যাত জাপানিজ স্যানিটারি ব্র্যান্ড টোটো’র এক্সক্লুসিভ আউটলেট এবং টেকনিক্যাল সেন্টার উদ্বোধন করা হয়েছে।

রোববার (৪ আগস্ট) বাংলাদেশে নিযুক্ত জাপান রাষ্ট্রদূত হিরোয়াসু ইজুমি প্রধান অতিথি হিসেবে গুলশান-২ এর জেনেটিক বারো ভূঁইয়া টাওয়ারের ৩য় তলায় ৩৫০০ বর্গফুট আয়তনের এই শোরুমটি উদ্বোধন করেন।

গ্রাহকদের প্রযুক্তিগত তথ্য এবং পানি সংরক্ষণ, পরিষ্কার-পরিচ্ছন্নতাসংক্রান্ত কার্যক্রমগুলো সরাসরি উপস্থাপন এবং এর বৈশিষ্ট্য সম্পর্কে জানার সুযোগ থাকছে এই সেন্টারটিতে।

তিলোত্তমা বাংলা গ্রুপের চেয়ারম্যান জোয়ারদার নওশের আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন তিলোত্তমা বাংলা গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহরিয়ার সাজ্জাদ।

এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টোটো এশিয়া এবং ওসেনিয়া’র বিভাগীয় প্রধান ডাইসুক এন্ডো, স্টেট ইউনিভার্সিটি অব বাংলাদেশের ডিন (স্কুল অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি) এবং আর্কিটেকচার বিভাগের প্রধান অধ্যাপক শামসুল ওয়ারেস, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের স্থাপত্য অধিদপ্তরের প্রধান স্থপতি কাজী গোলাম নাসির, আইএবি এর সহ-সভাপতি (আইআর) স্থাপতি এহসান খান, রিহ্যাবের সভাপতি আলমগীর শামসুল আলামিন প্রমুখ।

উল্লেখ্য, জাপানে 'টোটো' এমন একটি প্রতিষ্ঠান যা উচ্চমানের স্যানিটারি পণ্য সরবরাহের মাধ্যমে গ্রাহকদের সর্বোচ্চ পরিচ্ছন্ন এবং স্বাস্থ্যকর অভিজ্ঞতাকে নিশ্চিত করে। বাংলাদেশে  তিলোত্তেমা বাংলা গ্রুপ টোটোর একমাত্র পরিবেশক।

নতুন উদ্বোধন হওয়া টোটোর এই আউটলেটে গ্রাহকরা সেরা নকশা, নতুন প্রযুক্তি এবং পরিষেবাদিসহ বিশ্বমানের এবং সর্বশেষ পরিবেশগত বন্ধুত্বপূর্ণ টাইলস, স্যানিটারি এবং হোম সজ্জা পণ্যসামগ্রি পাবেন। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে www.tilottoma.com ওয়েবসাইটে।

পিএসএস

 

করপোরেট সংবাদ: আরও পড়ুন

আরও