স্যামসাং স্মার্টফোনে ৫০% পর্যন্ত ছাড় ঘোষণা!

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

স্যামসাং স্মার্টফোনে ৫০% পর্যন্ত ছাড় ঘোষণা!

পরিবর্তন প্রতিবেদক ৪:৩৪ অপরাহ্ণ, জুলাই ০৩, ২০১৯

স্যামসাং স্মার্টফোনে ৫০% পর্যন্ত ছাড় ঘোষণা!

গ্রীষ্মকালীন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯-এ প্লাটিনাম স্পন্সর হিসেবে অংশ নেয়া শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং নিজেদের ডিভাইসের উপর চমকপ্রদ অফার ও আকর্ষণীয় ছাড়ের ঘোষণা দিয়েছে। এক্সপো চলবে আগামী ০৪ থেকে ০৬ জুলাই, প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র (বিআইসিসি)-তে।

এক্সপ্রো চলাকালীন ক্রেতাদের জন্য স্যামসাংয়ের বিভিন্ন মডেলের ডিভাইস ক্রয়ে থাকছে আকর্ষণীয় সব অফার এবং সর্বোচ্চ ৫০% পর্যন্ত ছাড়।

উল্লেখ্য, স্যামসাং ডিভাইস ক্রয়ে অতিরিক্ত ৫% পর্যন্ত ছাড় পাবে সঠিক পরিচয়পত্র বহনকারী শিক্ষার্থীরা। পাশাপাশি, ডিজিটাল ফিন্যান্সিয়াল সেবাদানকারী “নগদ”-এর মাধ্যমে পেমেন্ট করলে আরো ১০% ছাড় পাবেন ক্রেতারা।

এবারের এক্সপোতে স্যামসাং প্যাভিলিয়নে নতুন গ্যালাক্সি এ৮০, গ্যালাক্সি এম৪০ এবং গ্যালাক্সি ট্যাব এস৫ই প্রদর্শণ করবে প্রতিষ্ঠানটি। উক্ত ডিভাইসগুলো অতিশীঘ্রই বাজারে আনার পরিকল্পনা রয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশের।

এছাড়াও, এক্সপোকে আরো প্রাণবন্ত করতে গেমার কিংবা গেম খেলতে যারা ভালোবাসে তাদের জন্য “স্যামসাং গেমিং জোন” বসিয়েছে দক্ষিণ কোরিয়ার এই টেক জায়ান্ট।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “বাংলাদেশসহ বিশ্বের শীর্ষস্থানীয় মোবাইল ব্র্যান্ড হিসেবে স্যামসাং সব সময় চেষ্টা করে যেনো ক্রেতারা সবচেয়ে সুবিধাজনক আয়োজনে স্যামসাং মোবাইল ক্রয় করতে পারেন, আর সে লক্ষেই গ্রীষ্মকালীন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯-এ আমাদের অংশগ্রহণ। আমাদের নতুন ও অত্যাধুনিক সব ডিভাইসের প্রদর্শনী, বিক্রয় এবং ক্রেতাদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে স্মার্টফোন ও ট্যাব এক্সপো উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। এক্সপোতে স্যামসাং প্যাভিলিয়নে ঘুরে যেতে আমি সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।”

জেডএস/এএসটি

 

করপোরেট সংবাদ: আরও পড়ুন

আরও