রমযানে ‘ঈদ বোনাস’ দেবে নগদ

ঢাকা, ১০ জুন, ২০১৯ | 2 0 1

রমযানে ‘ঈদ বোনাস’ দেবে নগদ

জ্যেষ্ঠ প্রতিবেদক ১০:৩৫ অপরাহ্ণ, মে ২০, ২০১৯

রমযানে ‘ঈদ বোনাস’ দেবে নগদ

পুরো রমযানে প্রতিটি ডিজিটাল কেওয়াইসি নিবন্ধন এবং প্রতি ঘণ্টায় একাউন্টে ক্যাশ ইনের জন্যে আকর্ষণীয় বোনাসের ঘোষণা দিয়েছে বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ।

আগেভাগেই গ্রাহকদের ঈদের বোনাসের স্বাদ দিতে নগদে থাকবে আকর্ষণীয় সব অফার। প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ক্যাশ ইন করা গ্রাহক পেয়ে যাবেন ৫ হাজার টাকা বোনাস। এক্ষেত্রে প্রতি ঘণ্টায় সর্বোচ্চ ক্যাশ ইনের সংখ্যা একাধিক হলে প্রথম ক্যাশ ইন করা গ্রাহক পাবেন এই বোনাস।

আর প্রতিদিন সর্বোচ্চ ক্যাশ ইন করা গ্রাহক দিন শেষে পেয়ে যাবেন ২৫ হাজার টাকার বোনাস। এক্ষেত্রেও একাধিক গ্রাহক সর্বোচ্চ ক্যাশ ইন করলে দিনের প্রথম সর্বোচ্চ ক্যাশ ইন করা গ্রাহক পেয়ে যাবেন এই বোনাসের অর্থ।

এ ছাড়া ঈদের বোনাস হিসেবে নগদ ডিজিটাল কেওয়াইসি সেবার মাধ্যমে নিজে থেকে নিবন্ধন আর ক্যাশ ইনের ক্ষেত্রে বোনাস দেবে ‘নগদ’।

একজন গ্রাহক ‘নগদ’ মোবাইল অ্যাপে নিজ থেকে গ্রাহক নিবন্ধন সম্পন্ন করলেই পেয়ে যাবেন ২০ টাকা বোনাস। আর নিজে নিজেই খোলা এই নতুন একাউন্টে পুরো রমযানে ১০০০ টাকা বা তার বেশি পরিমাণ অর্থের ক্যাশ ইনের ক্ষেত্রে প্রতিটি ক্যাশ ইনের জন্যে ৩০ টাকা করে বোনাস পৌঁছে যাবে গ্রাহকের হিসাবে।

এই ঈদ অফার রমযানের প্রথম দিন থেকে শুরু হয়েছে। চলবে চাঁদ রাত পর্যন্ত। বিস্তারিত জানা যাবে ১৬১৬৭ নম্বরে ডায়াল করে।

এফএ/আইএম

 

করপোরেট সংবাদ: আরও পড়ুন

আরও