বাণিজ্য মেলার স্যামসাং প্যাভিলিয়নে আকর্ষণীয় অফার

ঢাকা, রবিবার, ২১ এপ্রিল ২০১৯ | ৮ বৈশাখ ১৪২৬

বাণিজ্য মেলার স্যামসাং প্যাভিলিয়নে আকর্ষণীয় অফার

পরিবর্তন প্রতিবেদক ৫:২০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৯

বাণিজ্য মেলার স্যামসাং প্যাভিলিয়নে আকর্ষণীয় অফার

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা (ডিআইটিএফ) উপলক্ষে ক্রেতাদের জন্য ‘উইশফুল নিউ ইয়ার ক্যাম্পেইন ২০১৯’- এর পাশাপাশি আকর্ষণীয় অফারের ঘোষণা দিল স্যামসাং বাংলাদেশ। আকর্ষণীয় এ অফারের মধ্যে রয়েছে বাণিজ্য মেলায় স্যামসাং- এর ১৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে পণ্য কিনে বিনামূল্যে রাইস কুকার, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ভ্যাকুয়াম ক্লিনার ও নির্দিষ্ট মডেলের টিভি উপহার হিসেবে পাওয়ার সুযোগ।

এছাড়া, মেলায় সর্বোচ্চ ৫৫% ছাড়ে স্যামসাং-এর নির্দিষ্ট মডেলের মোবাইল কেনা যাবে।

উল্লেখ্য, গ্যালাক্সি এ৮+সহ স্যামসাং-এর অন্যান্য মডেলের হ্যান্ডসেটের ক্ষেত্রেও বিশেষ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে।  

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিকস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘ক্রেতাদের সাথে একাত্ম হওয়ার পাশাপাশি আমাদের প্রযুক্তি তাদের দেখানোর জন্য ডিআইটিএফ অত্যন্ত আকর্ষণীয় প্ল্যাটফর্ম। এ বছর, আমরা নতুন অনেক অফার ও ডিসকাউন্ট নিয়ে আসছি, যাতে ক্রেতারা তাদের বাজেটের মধ্যেই উন্নত প্রযুক্তি উপভোগের অভিজ্ঞতা নিতে পারে।’

স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘সম্মানিত ক্রেতাদের ভালোবাসায় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম-এর কাছ থেকে এক নম্বর মোবাইল ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পেয়েছে স্যামসাং মোবাইল। তাদের ভালোবাসার প্রতিদান দিতেই আমরা এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছি।’

স্যামসাং বাংলাদেশের হেড অব কাস্টমার সার্ভিস ডাক লী বলেন, ‘আমরা আমাদের প্রযুক্তির মাধ্যমে আরও অনেকের কাছে পৌঁছাতে চাই। আমরা নিশ্চিত করতে চাই যেনো আমাদের ক্রেতারা সর্বোচ্চ সেবা পায়। এখন টিভি, রেফ্রিজারেটর, এসি ও মাইক্রোওয়েভ ওভেনের জন্য বাংলাদেশে কারখানা স্থাপন করেছে স্যামসাং এবং আমরা বিশ্বাস করি, কনজ্যুমার ইলেকট্রনিকসের সমৃদ্ধ এ তালিকা প্রবৃদ্ধিশীল এ দেশের মানুষের লাইফস্টাইলের উন্নয়নে সহায়তা করবে। এবং কনজ্যুমার ইলেকট্রনিকসের আমাদের পণ্য নিয়ে ধারাবাহিকভাবে তৃতীয় বছরের মতো ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অংশগ্রহণ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’

ডিআইটিএফ ২০১৯- এ টিভিতে ক্রেতারা সর্বোচ্চ দেড় লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। রেফ্রিজারেটরের জন্য ক্রেতাদের সর্বোচ্চ দশ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক নেয়ার সুযোগ থাকছে এবং নির্দিষ্ট মডেলের সাথে থাকছে বিনামূল্যে নানা উপহার।

এয়ার কন্ডিশনার কেনার ক্ষেত্রে বিনামূল্যে রাইস কুকারের সাথে ক্রেতারা ৫% ক্যাশবাক পাবেন। নির্দিষ্ট মডেলের ওয়াশিং মেশিন ক্রয়ে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ১০% ক্যাশব্যাক এবং ফ্রি উপহার যেমন ইস্ত্রি, ওয়াশিং মেশিনের জন্য সার্ফ এক্সেল ম্যাটিক প্রভৃতি।

ওভেনের ক্ষেত্রে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ৭% ক্যাশব্যাক, সাথে বিনামূল্যে উপহার। স্যামসাং হোম থিয়েটার, ভ্যাকুয়াম ও এয়ার পিউরিফায়ার ক্রয়ে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ১০% পর্যন্ত ক্যাশব্যাক।

এছাড়াও, স্যামসাং বাণিজ্য মেলায় এর প্যাভিলিয়নে নতুন যেসব পণ্য নিয়ে আসবে যেমন স্যামসাং পাওয়ারবট (স্বয়ংক্রিয় ক্লিনার), স্যামসাং ফ্রেম টিভি, ভিআর চেয়ার এবং স্যামসাং উইন্ড ফ্রি এসি ক্রেতাদের জন্য প্রদর্শন করবে।

এফএ/এএসটি