বাংলালিংকের ডিসকাউন্ট অফার ‘সিজন অফ ফেস্টিভিটিস’

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫

বাংলালিংকের ডিসকাউন্ট অফার ‘সিজন অফ ফেস্টিভিটিস’

পরিবর্তন ডেস্ক ৬:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০১৮

বাংলালিংকের ডিসকাউন্ট অফার ‘সিজন অফ ফেস্টিভিটিস’

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক প্রিয়জন গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিশেষ শীতকালীন অফার ‘সিজন অফ ফেস্টিভিটিস’। এই অফারের মাধ্যমে প্রিয়জন গ্রাহকরা ৩০টিরও বেশি বাংলালিংক পার্টনার আউটলেটে বিভিন্ন সেবার উপর ৩৭% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

শীতের মৌসুমে বিজয় দিবস, ক্রিসমাস, নিউ ইয়ার ইভ ও বিয়ের অনুষ্ঠানসহ বিভিন্ন উৎসব উদযাপনের অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করার উদ্দেশ্যে এই বিশেষ অফার চালু করা হয়েছে।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বাংলালিংক-এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এই ঘোষণা দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আমারি ঢাকার সেলস এ্যান্ড মার্কেটিং ডিরেক্টর সাকুল পান্ট, লিনেক্স ইলেকট্রনিক্সের সিওও এস. এম. সালাউদ্দিন, প্রেমস কালেকশনের কর্পোরেট রিলেশনস ম্যানেজার নওয়িন হৃদিতা, প্রাইভ স্যালোন ও স্পা লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নাহিলা হেদায়েত, ড্রিম ওয়েভারের পাবলিক রিলেশন অফিসার মো. রাশিদুল বারি জিম, গীতাঞ্জলি জুয়েলার্সের মার্কেটিং ম্যানেজার সঞ্জয় কুমার, বাংলালিংকের হেড অফ হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ, লয়্যালটি এ্যান্ড পার্টনারশিপ সিনিয়র ম্যানেজার মো. আরিফুল হক এবং লয়্যালটি এ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার মো. সাজেদুর রহমান।

বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা নির্দিষ্ট আউটলেটে ওয়েডিং ভেন্যু বুকিং, গ্রুমিং এ্যান্ড মেক ওভার সার্ভিস, ওয়েডিং ফটোগ্রাফি, ইলেকট্রনিক দ্রব্য, অলংকার ও ট্রাভেল সার্ভিসের উপর ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন ২৮ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত।

এই অফার উপভোগ করতে গ্রাহকদের পার্টনার কোড লিখে ২০১০ নম্বর পাঠাতে হবে। অফার, পার্টনার কোড ও আউটলেটগুলি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: https://www.banglalink.net/en/banglalinkpriyojon   

এমএইচ/