বর্ণিল আয়োজনে প্রমিক্সকো গ্রুপের বাৎসরিক সমাপনী অনুষ্ঠিত

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫

বর্ণিল আয়োজনে প্রমিক্সকো গ্রুপের বাৎসরিক সমাপনী অনুষ্ঠিত

পরিবর্তন প্রতিবেদক ৩:৩২ অপরাহ্ণ, জুলাই ০৫, ২০১৮

বর্ণিল আয়োজনে প্রমিক্সকো গ্রুপের বাৎসরিক সমাপনী অনুষ্ঠিত

রাজধানীর বিজয়নগরের ফার্স হোটেল অ্যান্ড রিসোর্টে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো দেশের অন্যতম বেসরকারি শিল্প প্রতিষ্ঠান প্রমিক্সকো গ্রুপের বাৎসরিক সমাপনী অনুষ্ঠান।

মঙ্গলবার সন্ধ্যায় ফার্স হোটেলের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রমিক্সকো গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও অ্যাসোসিয়েশন অব গ্রাসরুটস্ উইমেন এন্টারপ্রেনার্স বাংলাদেশ (এজিডব্লিউইবি)-এর প্রেসিডেন্ট মৌসুমী ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ডিরেক্টর সামান্তা ইসলাম।

এছাড়া প্রতিষ্ঠানটির সকল কর্মকর্তা ও কর্মচারী এ সময় উপস্থিত ছিলেন। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে প্রমিক্সকো গ্রুপের চেয়ারম্যান মৌসুমী ইসলাম বলেন, ২০০০ সালে জন্ম নেওয়া প্রমিক্সকো গ্রুপ আজ হাঁটি হাঁটি পা পা করে দেশের অন্যতম একটি শিল্প প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। আজকের এই অবস্থানে আসা সম্ভব হয়েছে সকল কর্মকর্তা ও কর্মচারীদের অধ্যবসায় ও আন্তরিকতায়। এ জন্য আমি প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা ও কর্মচারীদের অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাই। আমি আশা করি আপনাদের এই সহযোগিতায় আগামীতেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে ২০১৭-১৮ সালের সেরা কর্মকর্তা ও কর্মচারীদের পুরস্কৃত করা হয়। অনুষ্ঠান শেষে সভাই একসাথে নৈশভোজে অংশগ্রহণ করেন। এরপর জমজমাট র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

এএল/