স্যামসাং সুপার কাপ চ্যাম্পিয়ন স্মার্ট টেকনোলজিস

ঢাকা, রবিবার, ১৯ আগস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫

স্যামসাং সুপার কাপ চ্যাম্পিয়ন স্মার্ট টেকনোলজিস

পরিবর্তন প্রতিবেদক ৬:৪০ অপরাহ্ণ, মে ১৬, ২০১৮

print
স্যামসাং সুপার কাপ চ্যাম্পিয়ন স্মার্ট টেকনোলজিস

স্যামসাং সুপার কাপ ২০১৮ টুর্নামেন্টের ফাইনালে স্মার্ট টেকনোলোজিস ৪-২ গোলের ব্যবধানে ইলেক্ট্রা ইন্টারন্যাশনালের বিপক্ষে চ্যাম্পিয়ন হয়েছে।

রোববার বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ তাদের সহযোগী পরিবেশকদের নিয়ে এই প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।

নক-আউট ভিত্তিক এই টুর্নামেন্টে আটটি দলের ৬ জন করে খেলোয়াড় এতে অংশগ্রহণ করেন। স্মার্ট টেকনোলোজিস, ইলেক্ট্রা ইন্টারন্যশনাল ছাড়াও টুর্নামেন্টে অংশ নেয়- ট্রান্সকম, র‍্যাংগস, ফেয়ার ইলেকট্রনিক্স, এডিসন গ্রুপ, এক্সেল টেলিকম এবং স্যামসাং বাংলাদেশ। 

স্যামসাং এবং ফেয়ার ইলেকট্রনিক্সের ম্যাচের মধ্য দিয়ে টুর্নামেন্টটি সকাল ১০টায় শুরু হয়। মাঠ থেকে খেলা উপভোগ করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার বোমিন কিম এবং স্যামসাংয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এছাড়াও স্যামসাংয়ের পরিবেশকরা  মাঠে উপস্থিত ছিলেন। মাঠে উপস্থিত দর্শকরা খেলোয়াড়দের উৎসাহ দেন।

আয়োজনটি নিয়ে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন সাংবাদিকদের বলেন, ‘আমরা সবসময় আমাদের পার্টনার ও সহযোগীদের উৎফুল্ল রাখতে চাই। এরকম টুর্নামেন্ট আমাদের সম্পর্ককে আরও দৃঢ় করে এবং একই সাথে প্রতিযোগিতার সৃষ্টি করে। এছাড়াও খেলাধুলার ফলে শরীর ও মন উভয়ই প্রফুল্ল থাকে। স্যামসাং সুপার কাপ ২০১৮ রোমাঞ্চকর ম্যচের মাধ্যমে আমাদের আনন্দ দিয়েছে এবং একই সাথে এসব উদ্দেশ্য বাস্তবায়ন করেছে বলে আমি মনে করি।’

স্যামসাংয়ের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানা যায়।

এমএইচ/এএল/

 
.


আলোচিত সংবাদ