কুমিল্লায় গণধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

কুমিল্লায় গণধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

কুমিল্লা প্রতিনিধি ৯:৫২ অপরাহ্ণ, জুন ০৯, ২০১৯

কুমিল্লায় গণধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

কুমিল্লার দাউদকান্দিতে গার্মেন্টসকর্মী গণধর্ষণ মামলার দুই আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দাউদকান্দির বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- উপজেলার মালিখিল এলাকার মো. রমিজ উদ্দিনের ছেলে গোলাম রাব্বী ও রাঙ্গা শিমুলিয়া গ্রামের সাত্তার মিয়ার ছেলে মো. রাব্বি আহমেদ।

গুলিবিদ্ধ দু’জনকে বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এর আগে শনিবার রাতে অভিযান চালিয়ে মামলার অপর আসামি মালিখাল গ্রামের আল আমিনকে জেলার চান্দিনা এলাকা থেকে গ্রেফতার করে বলে জানায় পুলিশ।

দাউদকান্দি থানার তদন্ত কর্মকর্তা হারুনুর রশিদ জানান,  ফেসবুকের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে চট্টগ্রামের পদ্মা গার্মেন্টসের এক নারী কর্মীর (২০) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে দাউদকান্দির মালিখিল গ্রামের রাব্বীর। এরই সূত্র ধরে গত ৭ জুন রাব্বী তার প্রেমিকাকে বাড়িতে নিয়ে যাবে বলে চট্টগ্রাম থেকে কুমিল্লার দাউদকান্দিতে আসতে বলে।

সেখানে তার জন্য অপেক্ষায় ছিল প্রেমিক রাব্বী ও তার দুই বন্ধু। কিন্তু, রাত ১২টার দিকে মেয়েটি দাউদকান্দি স্টেশনে বাস থেকে নামার পর তাকে বাড়িতে না নিয়ে পাশের একটি মৎস্য প্রকল্পের কক্ষে তিন বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে দাউদকান্দি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

হারুনুর রশিদ জানান, এ ঘটনায় শনিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে কুমিল্লার চান্দিনা এলাকা থেকে আল আমিনকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যে মামলার অপর দুই আসামি গোলাম রাব্বী ও মো. রাব্বি আহমেদকে গ্রেফতারে অভিযানে যায় পুলিশ। এ সময় উপস্থিতি টের পেয়ে আসামিরা পুলিশের ওপর হামলার চেষ্টা করলে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় দুই আসামিকে উদ্ধার করা হয়।

জেএস/আইএম

 

কুমিল্লা: আরও পড়ুন

আরও