কুমিল্লায় মসজিদে ‘জাগ্রত মানবিকতার’ পক্ষাগ্রস্থ চেয়ার বিতরণ

ঢাকা, ১৫ এপ্রিল, ২০১৯ | 2 0 1

কুমিল্লায় মসজিদে ‘জাগ্রত মানবিকতার’ পক্ষাগ্রস্থ চেয়ার বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক ২:০২ অপরাহ্ণ, মে ০৭, ২০১৯

কুমিল্লায় মসজিদে ‘জাগ্রত মানবিকতার’ পক্ষাগ্রস্থ চেয়ার বিতরণ

পবিত্র রমযানের শুরুতে বয়স্ক ও অসুস্থ রোগিদের বসে নামাজ পড়ার সুবিধার্থে সামাজিক সংগঠন জাগ্রত মানবিকতা কুমিল্লার মহানগরের ১০টি মসজিদে পক্ষাগ্রস্থ চেয়ার বিতরন করেছে।

মসজিদগুলো হলো ১৯ নং ওয়ার্ড ঢুলি পাড়া উত্তর জামে মসজিদ, ২০ নং ওয়ার্ড শাহ আবদুল্লাহ গাজী পুরী (রঃ) মসজিদ, ২১ নং ওয়ার্ড মধ্যম আশ্রাফপুর মাজার মসজিদ, মধ্যম আশ্রাফপুর জামে মসজিদ, মীর পুকুরপাড় জামে মসজিদ, ২২ নং ওয়ার্ড দৌয়াড়া জামে মসজিদ, ২৩ নং ওয়ার্ড চাঙ্গেনী বাজার জামে মসজিদ, ২৪ নং ওয়ার্ড সালমানপুর মধ্যমপাড়া নোয়াবাড়ী জামে মসজিদ, ২৫ নং ওয়ার্ড লইপুরা জামে মসজিদ, বল্লভ পুর গাউসুল আজম জামে মসজিদ, ২৭ নং ওয়ার্ড কেন্দ্রীয় ধনাইতলী জামে মসজিদ।

জাগ্রত মানবিকতার স্বেচ্ছাসেবী কর্মীরা মসজিদ কমিটির সদস্য ও ইমাম সাহেবের কাছে চেয়ারগুলো পৌঁছে দেয় এবং নগরীর বিভিন্ন মসজিদে নামাজে বিঘ্ন না ঘটানোর জন্য সচেতনতামূলক স্টিকার লাগিয়ে দেয়।

জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক তাহসীন বাহার সূচনা বলেন, অসুস্থ মানুষের কথা চিন্তা করেই তিনি এ প্রদক্ষেপ গ্রহণ করেন এবং ক্রমান্বয়ে আরো কাজ করার ইচ্ছে আছে। তিনি পবিত্র রমজান মাস উপলক্ষে সর্বোস্তরের মুসলমানেরা যেন সুস্থভাবে ইবাদাত করতে ও রোজা রাখতে পারে তার জন্য দোয়া প্রার্থনা করেন।

এআরই

 

কুমিল্লা: আরও পড়ুন

আরও