নববর্ষে ঘুরতে গিয়ে প্রাণ হারালো সম্ভাবনাময় এক ক্রিকেটার

ঢাকা, ৯ এপ্রিল, ২০১৯ | 2 0 1

নববর্ষে ঘুরতে গিয়ে প্রাণ হারালো সম্ভাবনাময় এক ক্রিকেটার

কুমিল্লা প্রতিনিধি ১১:১২ পূর্বাহ্ণ, এপ্রিল ১৫, ২০১৯

নববর্ষে ঘুরতে গিয়ে প্রাণ হারালো সম্ভাবনাময় এক ক্রিকেটার

কুমিল্লায় বাংলা নববর্ষ উপলক্ষে বন্ধুদের সাথে ঘুরতে বের হয়ে উল্টো পথে আসা ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে বাইকের আরোহী আরও দুই স্কুল ছাত্র।

গতকাল রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাসের পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম ওয়ালিউর রহমান রিমেল (১৬)। সে নগরীর তালপুকুর পাড় এলাকার ব্যাংক কর্মকর্তা রেজাউর রহমানের ছেলে এবং কুমিল্লা মডার্ন হাই স্কুলের দশম শ্রেণির ছাত্র।

আহতরা হলো- একই স্কুলের শিক্ষার্থী জাবির ও সাকিন। তারা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সদর দক্ষিণ থানার এসআই সাহিদুল ইসলাম মোল্লা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সদর দক্ষিণ পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাসের কাছে একটি ট্রাক উল্টো পথে যাচ্ছিল। একই সময়ে ওই লেনটি দিয়ে ১০-১২টি মোটরসাইকেল আসছিল। এ সময় উল্টোপথে চলা ট্রাকটির সঙ্গে একটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরবাইকে থাকা তিন আরোহী সড়কে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়।

পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর রিমেলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত জাবির ও সাকিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি জানান, দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। পরে ট্রাকটি ভাঙচুর করে ক্ষুব্ধ শিক্ষার্থীরা।

নিহত ওয়ালিউর রহমান রিমেল জেলা অনূর্ধ্ব -১৬ ক্রিকেট দলের নিয়মিত খেলোয়াড় ছিল বলে জানা গেছে। চলতি বছরই কুমিল্লা ১ম বিভাগ ক্রিকেট লীগে ইস্ট বেঙ্গল ক্লাবের হয়ে খেলে সে। এ ছাড়া রিমেল কুমিল্লা স্টার ক্রিকেট একাডেমীর ছাত্র ছিল বলে জানিয়েছেন প্রশিক্ষক মো. নুরুল্লাহ।

‘বয়সভিত্তিক ক্রিকেটে’ রিমেল খুব ভালো খেলোয়াড় ছিল উল্লেখ করে তিনি বলেন, মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রিমেলের নিহত হওয়ায় খবরে কুমিল্লা ক্রিকেট পাড়ায় শোকের ছায়া নেমে আসে। আমরা একজন উদীয়মান মেধাবী ক্রিকেটারকে হারালাম। এ ঘটনা আমাদের জন্য বড়ই বেদনার।

জেডএস/আরপি

 

কুমিল্লা: আরও পড়ুন

আরও