কুমিল্লায় ৩৮ হাজার ইয়াবাসহ যুবক আটক

ঢাকা, শনিবার, ২১ জুলাই ২০১৮ | ৬ শ্রাবণ ১৪২৫

কুমিল্লায় ৩৮ হাজার ইয়াবাসহ যুবক আটক

কুমিল্লা প্রতিনিধি ১:০৪ পূর্বাহ্ণ, জুলাই ০৯, ২০১৮

print
কুমিল্লায় ৩৮ হাজার ইয়াবাসহ যুবক আটক

কুমিল্লার চান্দিনায় ৩৮ হাজার ইয়াবা বড়িসহ সালমান শেখ (২১) নামে যুবককে আটক করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছয়ঘড়িয়া এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাসী চালিয়ে তাকে আটক করে চান্দিনা থানা পুলিশ।

সালমান শেখ গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলাধীন শংকরপাশা গ্রামের আজগর শেখের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ রাজধানীতে অবস্থান করে কক্সবাজার থেকে ইয়াবা পাচার করে আসছে বলে জানিয়েছে পুলিশ।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আহাদুজ্জামান জানান, রবিবার বিকেল থেকে সঙ্গীয় ফোর্সসহ মহাসড়কে তল্লাশিকালে সন্ধ্যায় উপজেলায় ছয়ঘড়িয়াস্থ পালমী সুজ ফ্যাক্টরীর সামনে থেকে তাকে আটক করি। ইয়াবা পাচারকারী সালমান শেখ কক্সবাজারের উখিয়া এলাকা থেকে ইয়াবাগুলো নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করে বলে জানান তিনি।

আহাদুজ্জামান বলেন, দূরপাল্লার বাসগুলোতে আইন-শৃঙ্খলা বাহিনীর নজরে থাকায় সে কৌশলে একাধিক স্থানীয় পরিবহন পরিবর্তন করে চট্টগ্রামে আসে। চট্টগ্রাম থেকেও একইভাবে একাধিক স্থানীয় পরিবহন পরিবর্তন করে কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোড থেকে চৌদ্দগ্রাম ট্রান্সপোর্টের একটি বাসে উঠে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের ছয়ঘড়িয়া এলাকায় ওই বাসটিতে তল্লাসী চালিয়ে তাকে আটক করি। এ সময় তার সাথে থাকা একটি পলিথিন ব্যাগ থেকে কাগজের প্যাকেটে মোড়ানো ইয়াবা ট্যাবলেটের প্যাকেট উদ্ধার করি।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাম্মদ শামছুল ইসলাম রাত সাড়ে ১০টায় পরিবর্তন ডটকমকে বলেন, উদ্ধারকৃত ৩৮ হাজার ইয়াবা যার বর্তমান মূল প্রায় এক কোটি ২০ লাখ টাকা। আমরা ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করার চেষ্টা করছি। এ ঘটনায় মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেএস/আরজি

 
.

এ বিভাগের অন্যান্য সংবাদ




আলোচিত সংবাদ