আমরা খারাপ, আমাদের ভাই-ভাতিজা সাংবাদিকও খারাপ'

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

আমরা খারাপ, আমাদের ভাই-ভাতিজা সাংবাদিকও খারাপ'

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১০:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ০৯, ২০১৯

আমরা খারাপ, আমাদের ভাই-ভাতিজা সাংবাদিকও খারাপ'

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর বলেছেন, শুধুমাত্র সরাইলেই নয়, সারাদেশের বিভিন্ন স্থানে ঝাগড়া হয়। কিন্তু তা টেলিভিশনে আসে না। দূর্ভাগ্য আমরাও খারাপ আর আমাদের ঘরে যারা জন্ম হয়েছে ভাই-ভাতিজা সাংবাদিক তারাও খারাপ।

শনিবার সন্ধ্যায় সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বিশুতারা স্কুল মাঠে দেশীয় অস্ত্র সমর্পন ও শান্তির পক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

তিনি বলেন, ঝগড়া লাগলেই তারা টেলিভিশনে দিয়ে দেয়। আমরা তো খারাপ কিন্তু তোমরা ভালো হও না। দেশের কোন অঞ্চলে ঝগড়া হয় না? আমাদের পাশের জেলার রায়পুরায় প্রায় প্রতিদিনই ঝগড়া হয়, কিন্তু টেলিভিশনে কোন দিন দেখায় নাই। আমাদের ঝগড়া ফলাও করে প্রচার করা হয়। আমি অনুরোধ করব, সাংবাদিক ভাইয়েরা বিষয়টি একটু চিন্তাভাবনা করবেন। এসব আমাদের ইজ্জতে লাগে।

এসময় তিনি বলেন, আমরা যারা সরাইল উপজেলার বাইরে বেড়াতে যাই তখন যদি কেউ আমার বাড়ি জিজ্ঞাস করে কোথায়? উত্তরে যদি বলি সরাইল বাড়ি, তখন ভাল মন্দ না জিজ্ঞাস করেই প্রথমে যে কথা বলে- 'আপনাদের সরাইলে এত ঝগড়া কেন?' তখন আমরা কোন আর উত্তর দিতে পারি না।

কালিকচ্ছ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন টিটু।

এআর/এআরই

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও