কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণার দাবি আহমদ শফির

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণার দাবি আহমদ শফির

চট্টগ্রাম ব্যুরো ১১:১৮ অপরাহ্ণ, নভেম্বর ০৮, ২০১৯

কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণার দাবি আহমদ শফির

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফি বলেছেন, গোলাম আহমদ কাদিয়ানীসহ কাদিয়ানিদেরকে রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণা করতে হবে।

তিনি বলেন, যে আমাদের নবী করিম (সা:)-কে সর্বশ্রেষ্ঠ ও সর্বশেষ নবী মানতে নারাজ, সে মুসলমান নয়, কাফের। 

শুক্রবার রাতে সাড়ে সাতটা দিকে চট্টগ্রামের হাটহাজারীর পার্বতী স্কুল তাফসিরুল কোরআন মাহফিলের দ্বিতীয় অধিবেশনের বক্তব্যে এসব কথা বলেন তিনি।

হাটহাজারীর স্থানীয় আল আমিন ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় আয়োজিত মাহফিলেশাহ আহম্মদ শফী আরও বলেন, আজ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল’র সাথে আমার সরাসরি কথা হয়েছে। আমি বলেছি সহসা প্রধানমন্ত্রীর সাথে স্বাক্ষাত করবো। বলবো, গোলাম আহমদ কাদিয়ানিকে রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণা করতে হবে।

তিনি বলেন, গোলাম আহম্মেদ কাদিয়ানীকে আমরা মুসলমান হিসেবে নয়, আমরা কাফের হিসেবে দেখি। সে নিজেকে নবী দাবি করে। প্রধানমন্ত্রীর সাথে আমি দেখা করে বলবো তাকে রাষ্ট্রীয়ভাবে কাফের ঘোষণা করতে হবে।

তিনি আরও বলেন, কাদিয়ানী কখনো মুসলমান হতে পারে না। সে কাফের, কাফের কাফের। বাংলার জমিনে কাদিয়ানীর জায়গা হবে না।

মহিলাদের পর্দা সম্পর্কে বলেন, আপনারা মহিলাদেরকে বেপর্দায় স্কুলে কলেজে পড়াবেন না। সরকারকে বলবেন, পর্দাশীল স্কুল কলেজ তৈরি করেন। অন্যথায় আমরা মহিলাদেরকে স্কুল কলেজে পাঠাব না। নিজে নামাজ আদায়ের পাশাপাশি ছেলে-মেয়ে ও স্ত্রীদের নামাজ আদায়ে বাধ্যকরার জন্য ওয়াদা করান হেফাজত ইসলাম বাংলাদেশ’র আমির শাহ আহমদ শফি।

এআরই

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও