মাদক কারবারীদের হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহত, গ্রেপ্তার ২

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

মাদক কারবারীদের হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহত, গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি ৪:০৯ অপরাহ্ণ, নভেম্বর ০৭, ২০১৯

মাদক কারবারীদের হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহত, গ্রেপ্তার ২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে ২ মাদক কারবারী গ্রেপ্তার করায় তার সহযোগীদের হামলায় তিন পুলিশ কর্মকর্তা আহতের ঘটনায় থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মাদককারবারীদের হামলায় আহত ডিবির এসআই সাঈদ মিয়া বাদী হয়ে মামলাটি করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, ওই উপজেলার একলাশপুর ইউনিয়নের আবদুর রশিদের ছেলে সায়েম (২২) ও একই এলাকার আবদুর রহিমের ছেলে আমির হোসেন লিটন (৩৭)। এসময় তাদের কাছ থেকে একটি পাইগান, ৩ রাউন্ড গুলি, ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

এর আগে, বুধবার রাত ৮টার দিকে উত্তর-পশ্চিম একলাশপুর এলাকার কাথাওয়ালার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত পুলিশ কর্মকর্তার হলেন, এসআই জাকির হোসেন (৪০), এসআই সাঈদ মিয়া (৪১) ও এএসআই হেলাল উদ্দিন (৩৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ডিবির একটি দল একলাশপুর এলাকার কাথাওয়ালার বাড়িতে অভিযান চালায়। এসময় ওই বাড়ি থেকে মাদক কারবারী লিটন ও সায়েমকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে নিয়ে ফেরার পথে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায় তার ৮/১০ জন সহযোগী।

এসময় তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে পুলিশের তিন কর্মকর্তা আহত হন। আহতদের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাত লাগে। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নোয়াখালী জেলা গোয়েন্দা শাখার (ওসি) ডিবি কামরুজ্জামান শিকদার জানান, বুধবার রাতের ঘটনায় থানায় ৩টি মামলা হয়েছে। মামলাগুলো হলো, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি, অস্ত্র আইনে ১টি ও পুলিশের ৩ কর্মকর্তা আহতের ঘটনায় আরো ১টি মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তারকৃত মাদক কারবারী দুজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, বৃহস্পতিবার দুপুর ১২টায় মাদক কারবারীদের হামলায় আহত ডিবির এসআই সাঈদ মিয়া বাদী হয়ে একটি মামলা করেছেন।

এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও