শেয়ালের মাংস-কলিজা বিক্রি করতে এসে ধরা দুই যুবক

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

শেয়ালের মাংস-কলিজা বিক্রি করতে এসে ধরা দুই যুবক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৩:৪৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৯

শেয়ালের মাংস-কলিজা বিক্রি করতে এসে ধরা দুই যুবক

ব্রাহ্মণবাড়িয়ার শেয়ালের মাংস ও কলিজা মাংস বলে বিক্রি করতে এসে আটক হলেন দুই যুবক। সোমবার দুপুরের দিকে ঢাকা-সিলেট মহাসড়কের খাঁটিহাতা বিশ্বরোড বাসস্ট্যান্ড থেকে হাইওয়ে থানা পুলিশ তাদের আটক করে।

এসময় তাদের কাছ থেকে ২০ কেজি শিয়ালের মাংস ও ১০ কেজি কলিজা উদ্ধার করেছে পুলিশ।

আটকরা হলেন- হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মুড়াছুড়ি এলাকার মাদু মিয়ার ছেলে আজত আলী (২২) ও একই এলাকার সাবু মিয়ার ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২০)।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশ জানিয়েছে, ঢাকার রামপুরা এলাকার একটি মাংসের দোকান থেকে কম দামে শিয়ালের মাংস ও কলিজা কিনে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন এলাকার রেস্টুরেন্টে গিয়ে খাসির মাংস বলে বিক্রি করে আসছিল দুই যুবক। গোপন সংবাদের ভিত্তিতে বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে বিক্রি করার সময় তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে শিয়ালের ২০ কেজি মাংস ও ১০ কেজি কলিজা জব্দ করা হয়।

পরে তাদের সরাইল উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকার ভ্রাম্যামাণ আদালতের আদালত হাজির করলে আরজত আলীকে ছয় মাসের কারাদণ্ড ও সাদ্দাম হোসেনকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

এআর/এএসটি

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও