ফেনীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ | ৫ অগ্রহায়ণ ১৪২৬

ফেনীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফেনী প্রতিনিধি ৬:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০১৯

ফেনীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফেনীর লালপুল এলাকায় অভিযান চালিয়ে শ্যামলী পরিবহনের একটি বাস তল্লাশী করে ১৯ হাজার ৪শ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৯৭ লাখ টাকা। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান।

তিনি জানান, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রীবাহী বাসে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে এমন তথ্য ছিল র‌্যাবের কাছে। এই সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ১টার দিকে র‌্যাবের একটি দল লালপুলস্থ মুহুরী ফিলিং স্টেশনের দক্ষিণ পার্শ্বে আমানত হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসকে তল্লাশীর জন্য সংকেত দিয়ে থামানো হয় চেকপোস্টের সামনে।

তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি ও যাত্রী তল্লাশী শুরু করেন। এসময় বাসের ভিতর থেকে এক যাত্রী বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা মো. মোশারফ হোসেন (২২) নামে একজনকে আটক করে। এরপর তার সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশী করে ১৯ হাজার ৪শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৭ লাখ টাকা। আটককৃত আসামী মোশারফকে গ্রেফতার দেখিয়ে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

এমকে/ এএএম

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও