মোটরসাইকেলযোগে পালিয়েও ছাড় পেল না দুই মাদকব্যবসায়ী

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

মোটরসাইকেলযোগে পালিয়েও ছাড় পেল না দুই মাদকব্যবসায়ী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১২:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

মোটরসাইকেলযোগে পালিয়েও ছাড় পেল না দুই মাদকব্যবসায়ী

ব্রাহ্মণবাড়িয়ায় ২০ বোতল ফেন্সিডিল ও ৮ বোতল স্কফ সিরাপসহ দুই মাদকব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। পুলিশের ধাওয়া খেয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যাওয়ার সময় শনিবার সকাল ১০টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের পৌর ভাদুঘর বাস টার্মিনাল থেকে তাদের আটক করে সদর মডেল থানার পুলিশ।

আটককৃতরা হলেন, জেলা শহরের মধ্যপাড়া ইমামভাগ এলাকার শহীদ মিয়ার ছেলে বাদল মিয়া (৩৩) ও একই এলাকার খোকন সাহার ছেলে ভজন সাহা (২১)।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধারে ভাদুঘর এলাকায় অবস্থান নেয় পুলিশ। এসময় একটি মোটরসাইকেল আসতে পুলিশ তাদের থামতে সংকেত দেয়।

মোটরসাইকেল আরোহীরা পুলিশের সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করলে মোটরসাইকেল আরোহীরা ভাদুঘর বাস টার্মিনালের ভেতরে ডুকে মোটরসাইকেল ও হাতে থাকা প্লাস্টিকের ব্যাগ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় পুলিশ তাদেরকে মোটরসাইকেলটিসহ আটক করে। আটকের পর তাদের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ২০ বোতল ফেন্সিডিল ও ৮ বোতল স্কফ সিরাপ উদ্ধার করে।

ওসি সেলিম আরও জানান, আটক মাদক ব্যবসায়ী বাদলের বিরুদ্ধে আগেও মাদকের মামলা রয়েছে। এই ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এআর/জেডএস

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও