জামায়াত নেতার আশ্রয়ে আত্মগোপনে ছিলেন সম্রাট

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬

জামায়াত নেতার আশ্রয়ে আত্মগোপনে ছিলেন সম্রাট

কুমিল্লা প্রতিনিধি ৫:৪২ অপরাহ্ণ, অক্টোবর ০৬, ২০১৯

জামায়াত নেতার আশ্রয়ে আত্মগোপনে ছিলেন সম্রাট

কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের যে বাড়ি থেকে যুবলীগের বহিষ্কৃত নেতা সম্রাটকে আটক করা হয়েছে- সেই বাড়িটি এক জামায়াত নেতার বলে জানা গেছে।

তিন-চারদিন আগে ভারত সীমান্ত থেকে মাত্রা পাঁচ কিলোমিটার দূরে জামায়াত নেতার ওই বাড়িটিতে আশ্রয় নেন  সম্রাট ও তার সহযোগী আরমান।

শনিবার মধ্যরাতে তাদেরকে আটক করে নিয়ে যায় র‌্যাব।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, ওই বাড়িটি জামায়াত নেতা ও পরিবহন ব্যবসায়ী মনির চৌধুরীর। প্রায় তিন মাস আগে তিনি দোতলা এ বাড়ির নির্মাণ কাজ শেষ করেন। চৌদ্দগ্রামে বাড়ি হলেও মনির চৌধুরী ফেনীতে থাকেন। এমনিতে বাড়িতে কম আসা যাওয়া করলেও গত কয়েকদিন ধরে ফেনী থেকে প্রায়-ই ওই বাড়িতে আসতেন তিনি।

এলাকাবাসী বলছেন, মনির তার বাড়িতে আসা-যাওয়া কম করতেন। সম্প্রতি হঠাৎ করে তার আনাগোনা বেড়ে যায়। এমনকি দোতলা ওই বাড়িটির মূলফটকও বন্ধ থাকে। এরপরও পেছনের দরজা দিয়ে ওই বাড়িতে আসা যাওয়া করতেন তিনি।

শনিবার সন্ধ্যায়ও মনির চৌধুরী একবার তার ওই বাড়িতে এসেছিলেন বলে জানিয়েছে স্থানীয় একাধিক সূত্র।

মনির চৌধুরীর প্রতিবেশী এমরান হোসেইন বলেন, মনির চৌধুরী ফেনীতে ব্যবসা করেন এবং সেখানেই থাকেন। তিনমাস আগে এ বিল্ডিংটি নির্মাণ করা হয়। এখানে তার বৃদ্ধ মা ছাড়া কেউ থাকতেন না। কিন্তু তিনি ইদানীং বেশি আসা-যাওয়া করতেন। প্রায়ই গাড়িতে করে নতুন মেহমান নিয়ে আসতেন।

আলকরা ইউনিয়নের চেয়ারম্যান একেএম গোলাম ফারুক বলেন, যে বাড়িটি থেকে সম্রাট র‌্যাবের হাতে ধরা পড়েছেন ওই বাড়িটি স্টার লাইন পরিবহনের পরিচালক মনির চৌধুরীর। তিনি এক সময় ছাত্রশিবিরের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। এখন জামায়াত ইসলামীর রাজনীতির সঙ্গে জড়িত।

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আব্দুল্লাহ আল মামুন জানান, ‘শুনেছি চৌদ্দগ্রামের একটি বাড়ি থেকে যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটকে আটক করা হয়েছে। তবে এ বিষয়ে আমরা অবগত নই। চৌদ্দগ্রাম থানা পুলিশও কিছু জানে না।’

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মাহফুজ বলেন, ‘সম্রাটকে আটক কিংবা অভিযানের বিষয়ে থানা পুলিশের কাছে কোনো তথ্য ছিল না।’

জেডএস/এইচআর

আরও পড়ুন...
ক্যাসিনো ‘গডফাদার’ ছিলেন সম্রাট
যুবলীগ নেতা সম্রাট গ্রেফতার
কাকরাইলে সম্রাটের কার্যালয় ঘিরে র‌্যাবের অবস্থান
সম্রাট ও আরমান যুবলীগ থেকে বহিষ্কার
যেভাবে গ্রেফতার হলেন সম্রাট
সম্রাটের উত্থান যেভাবে
যেভাবে গ্রেফতার হলেন সম্রাট-আরমান

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও