আ.লীগ নেতার হাতে প্রাথমিক শিক্ষা অফিসার লাঞ্ছিত

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

আ.লীগ নেতার হাতে প্রাথমিক শিক্ষা অফিসার লাঞ্ছিত

ফেনী প্রতিনিধি ৩:২৯ অপরাহ্ণ, অক্টোবর ০৪, ২০১৯

আ.লীগ নেতার হাতে প্রাথমিক শিক্ষা অফিসার লাঞ্ছিত

ফেনী সোনাগাজী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ওয়াহিদুর রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন চর মজলিশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মো. নুর নবী।

বৃহস্পতিবার বিকেলে চর মজলিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও শিক্ষা অফিসার জানান, চর মজলিশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনিয়মতান্ত্রিকভাবে অভিভাবক সদস্য নির্বাচিত করা হয়েছে বলে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই বিদ্যালয়ের বিদ্যোৎসাহী সদস্য মাস্টার মো. নুর নবী।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) ওয়াহিদুর রহমান অভিযোগের তদন্তে যান। বিদ্যালয়ের শিক্ষার্থীদের মতামত গ্রহণের সময় আ.লীগ নেতা নুর নবী আকস্মিক ভাবে উপস্থিত হয়ে তাকে ধাক্কা মেরে হাতে থাকা কাগজপত্র ছিনিয়ে নিয়ে ছিড়ে ফেলেন। তার হাতে আঘাত করেন। পরে উপস্থিত লোকজন তাকে শান্ত করে সভাপতি নির্বাচনের সভায় একত্রিত হন।

এক পর্যায়ে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে মঞ্জুরুল ইসলাম সুমনকে সভাপতি ঘোষণা করলে ফের উত্তেজিত হয়ে সভাপতি নির্বাচনের সভাকে বর্জন করে দেখিয়ে দিবেন বলে হুমকি দিয়ে চলে যান আ.লীগ নেতা নুর নবী। পরে শিক্ষা অফিসার মঞ্জুরুল ইসলাম সুমনকে সভাপতি নির্বাচিত ঘোষণা করে চলে আসেন।

উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. ওয়াহিদুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি ওই আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়ার প্রস্তুতি নিচ্ছেন।

এ ব্যাপারে মাস্টার মো. নুর নবী শারীরিক লাঞ্ছিতের অভিযোগ অস্বীকার করে বলেন, আমি অনিয়মতান্ত্রিকভাবে অভিভাবক সদস্য নির্বাচিত করার প্রতিবাদ করেছি।

এএএম/এফএ 

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও