শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: বেনজীর

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: বেনজীর

চট্টগ্রাম ব্যুরো ৭:১২ অপরাহ্ণ, অক্টোবর ০৩, ২০১৯

শুদ্ধি অভিযান অব্যাহত থাকবে: বেনজীর

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী চলমান ‘শুদ্ধি অভিযান’ অব্যাহত থাকবে। 

তিনি বলেন ‘প্রধানমন্ত্রী যে লক্ষ্য স্থির করেছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী এবং গোয়েন্দা সংস্থার দায়িত্ব হচ্ছে সেই নির্দেশনা বাস্তবায়ন করা। আমরা অবশ্যই সেটা অব্যাহত রাখব।’

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ‘আন্তঃস্কুল দাবা প্রতিযোগিতার’ পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

‘চট্টগ্রামেও শুদ্ধি অভিযান চলবে কি না?’ জানতে চাইলে জবাবে র‌্যাব মহাপরিচালক বলেন, ‘কারও বিরুদ্ধে অভিযোগ থাকা একটা বিষয় আর আইনগত ব্যবস্থা নেয়া আরেকটা বিষয়। তবে প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, সেটা বাস্তবায়নে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। সেই নির্দেশনা অনুসারে আমরা দায়িত্ব পালন করে যাব।’

নগরীর এমএ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম হলে অনুষ্ঠানে বাংলাদেশ দাবা ফেডারেশনের সভাপতি হিসেবে প্রধান অতিথির বক্তব্য দেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ।

একই অনুষ্ঠানে সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এবং চট্টগ্রামের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইয়াসমিন পারভীন তিবরিজিসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও