ছাগলনাইয়ায় ডাকাতের গুলিতে নিহত ১, আহত ৪

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

ছাগলনাইয়ায় ডাকাতের গুলিতে নিহত ১, আহত ৪

ফেনী প্রতিনিধি ১১:১০ অপরাহ্ণ, অক্টোবর ০১, ২০১৯

ছাগলনাইয়ায় ডাকাতের গুলিতে নিহত ১, আহত ৪

ফেনীর ছাগলনাইয়ায় ডাকাতের গুলিতে আবদুল্লাহ আল মামুন (৩০) নামে এক প্লাম্বার মিস্ত্রী নিহত হয়েছেন। এ সময় মহিলাসহ একই পরিবারের আরও চারজনকে কুপিয়ে আহত করে স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুটে নেয় ডাকাতরা।

মঙ্গলবার ভোরে ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের দক্ষিণ হরিপুর গ্রামের দেলু মিস্ত্রীর নতুন বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আবদুল্লাহ আল মামুন ওই বাড়ির দুবাই প্রবাসী দেলোয়ার হোসেন প্রকাশ দেলু মিস্ত্রীর ছেলে। তিনি প্লাম্বার মিস্ত্রীর কাজ করতেন।

ময়নাতদন্তের জন্য তার মরদেহ চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

আহতরা হলেন- আবদুল্লাহ আল মামুনের মা আলেয়া বেগম (৫০), বোন ফারজানা আক্তার ববি (২২) ও ফারহানা আক্তার কলি (১৩), স্ত্রী তাছলিমা আক্তার (২০)। তারা চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানায়, রাত ২টায় আবদুল্লাহ আল মামুনের বাড়িতে মুখোশ পরিহিত একদল ডাকাত হানা দেয়। ডাকাত দল সিঁদ কেটে ঘরে ঢুকে সকলকে জিম্মি করে ৪টি মোবাইল ফোন ও স্বর্ণালংকারসহ ৫০ হাজার টাকার মালামাল লুটে নেয়। ডাকাতরা মহিলাদের উপর অমানুষিক নির্যাতন চালায়। আবদুল্লাহ আল মামুন ডাকাতদের প্রতিহত করার চেষ্টা করলে ডাকাতরা তাকে লক্ষ্য করে গুলি করে।

এসময় তার মা ও বোন এগিয়ে এলে তাদেরকে কুপিয়ে আহত করা হয়। ডাকাতরা চলে গেলে স্থানীয়রা এসে গুলিবিদ্ধ আবদুল্লাহ আল মামুনসহ আহতদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গুলিবিদ্ধ আবদুল্লাহ আল মামুন ও তার মা আলেয়া বেগমকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকাল ৫টায় আবদুল্লাহ আল মামুন এর মৃত্যু হয়।

খবর পেয়ে ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, সহকারী পুলিশ সুপার (সার্কেল) নিশান চাকমা ও ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পাঠাননগর ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল ডাকাতি ও হত্যার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্থি দেওয়ার দাবি জানিয়েছেন।

ছাগলনাইয়া থানার ওসি মো. মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, ডাকাতদের গ্রেফতার করার লক্ষ্যে আমাদের অভিযান চলছে।

এআরই

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও