মাদক বিক্রেতার বাড়ি চিহ্নিত করে বিজিবির সাইনবোর্ড 

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

মাদক বিক্রেতার বাড়ি চিহ্নিত করে বিজিবির সাইনবোর্ড 

ফেনী প্রতিনিধি ৮:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

মাদক বিক্রেতার বাড়ি চিহ্নিত করে বিজিবির সাইনবোর্ড 

ফেনীতে মাদক নির্মূলে ব্যতিক্রমী কার্যক্রম শুরু করেছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)। এখন থেকে সীমান্তরক্ষী এ বাহিনীর হাতে কোনো ধরনের মাদক বিক্রেতা কিংবা মাদকসেবী গ্রেফতার হলেই তার বাড়িতে নতুন নামকরণের সাইনবোর্ড ঝুলিয়ে দেয়া হয়। আইন প্রয়োগের পাশাপাশি সামাজিক আন্দোলনের অংশ হিসেবে এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন ৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান।

বিজিবি সূত্র জানায়, পরশুরামের সুবার বাজার এলাকার ডিএম সাহেবনগর গ্রামের বাহার উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী ইদ্রিস আলীর টিনশেডের ঘর। সড়কের পাশে টিনের গেইট। ওই বাড়ির ইদ্রিস আলীর নেশা-পেশা মাদক বিক্রিই। শনিবার সকালে তার বাড়িতে ‘মাদক ব্যবসায়ীর বাড়ী’ লিখে চিহ্নিত করা হয়েছে।

৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান জানান, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স। আইন প্রয়োগের পাশাপাশি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে এ উদ্যোগ নেয়া হয়েছে।

তিনি আরো জানান, সীমান্তবর্তী সদর উপজেলার ধর্মপুর, পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া ছাড়াও ফেনী শহরের মাদক বিক্রেতাদের তালিকা করা হয়েছে। এসব ব্যবসায়ীর বাড়িও শনাক্ত করা হয়েছে। এখন থেকে বিজিবির হাতে মাদক বিক্রেতা গ্রেফতার হলেই তার বাড়ি চিহ্নিত করে নামকরণ করা হবে।

এএএম/এসইউজে

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও