ছাগলনাইয়া উপজেলা সভাপতি নিজাম, সম্পাদক সোহেল

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

ছাগলনাইয়া উপজেলা সভাপতি নিজাম, সম্পাদক সোহেল

ফেনী প্রতিনিধি ৮:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

ছাগলনাইয়া উপজেলা সভাপতি নিজাম, সম্পাদক সোহেল

ফেনীর ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুক্রবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়। সম্মেলনে ফেনী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন মজুমদার সভাপতি ও ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল দ্বিতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সম্মেলন উদ্বোধন করেন ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বি.কম।

প্রধান অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। প্রধান বক্তা ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট প্রিয়রঞ্জন দত্ত, খায়রুল বশর মজুমদার তপন ও এডভোকেট হাফেজ আহাম্মদ। সম্মেলনে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি সামছুদ্দিন আহমেদ বুলু মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবদুল বাকী শিমুল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার, উপজেলা আ.রীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হাই ভূঁঞা ও উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বেলাল মেম্বার।

এএএম/এসইউজে

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও