নোয়াখালী থেকে  অপহৃত স্কুলছাত্রী খাগড়াছড়িতে উদ্ধার

ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

নোয়াখালী থেকে  অপহৃত স্কুলছাত্রী খাগড়াছড়িতে উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি ১১:১৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

নোয়াখালী থেকে  অপহৃত স্কুলছাত্রী খাগড়াছড়িতে উদ্ধার

নোয়াখালী কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা থেকে অপহরণের ২৪ ঘন্টা পর নবম শ্রেণীর এক ছাত্রীকে খাগড়াছড়ি থেকে উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় পুলিশ মূল অপহরণকারী অন্তর (১৮) ও সিএনজি অটোরিক্সার ড্রাইভার তারেককে আটক করেছে।

শুক্রবার   রাতে খাগড়াছড়ি থানার সহযোগিতায় কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) শিশির কুমার বিশ্বাস অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। এদিকে ওই ছাত্রীর মা বিবি ফাতেমা অন্তর, তারেক ও রিমনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করে।

ছাত্রীর মা বিবি ফাতেমা জানান, তার মেয়ে বসুরহাট পৌরসভা মাকসুদাহ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার পথে মাকসুদাহ স্কুল রোড থেকে অন্তর, তারেক ও রিমনসহ ৩/৪জন তার মেয়েকে জোরপূর্বক সিএনজি অটোরিক্সায় তুলে কবিরহাটের দিকে নিয়ে যায়। এঘটনা সাথে সাথে তিনি কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আরিফুল রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে করে জানান, নোয়াখালীর পুলিশ সুপার মো: আলমগীর হোসেনের নির্দেশে ২৪ ঘন্টার মধ্যে অপহরণ করা স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। অপহরকারীরা প্রথমে ভিকটিম স্কুলছাত্রীকে সিএনজি যোগে মাইজদী নিয়ে যায়। এরপর তারা ফেনী, রামগড় হয়ে খাগড়াছড়ি নেওয়ার পর আমরা সুকৌশলে অপহৃতাকে উদ্ধার করি। এসময় দুইজনকে আটকও করা হয়েছে।

ইএইচএস/এফএ

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও