নোয়াখালীর হাসপাতাল থেকে ৬ দালাল আটক

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

নোয়াখালীর হাসপাতাল থেকে ৬ দালাল আটক

নোয়াখালী প্রতিনিধি ৪:৫০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৯

নোয়াখালীর হাসপাতাল থেকে ৬ দালাল আটক

নোয়াখালীর মাইজদী ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ৬ দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন। 

মঙ্গলবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান।

সাজাপ্রাপ্তরা হলেন, নূর শেখ রহমান বিজয় (২৭), জহিরুল ইসলাম ফরহাদ (২৯), মনোয়ার হোসেন (৩৭), কামাল উদ্দিন স্বপন (২৮), আবুল কাশেম (৪০) ও ইমরান হোসেন (২২)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে ৬ দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়।

এসময় দালাল মো. নূর শেখ রহমান বিজয়কে তিন মাস, জহিরুল ইসলাম ফরহাদকে তিন মাস, মনোয়ার হোসেনকে ১৫ দিন,কামাল উদ্দিন স্বপনকে ২ মাস, আবুল কাশেমকে ২ মাস এবং ইমরান হোসেনকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেয় হয়। পরে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এসময় আদালত পরিচালনায় সহযোগিতা করেন সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেনের নেতৃত্বে থানা পুলিশ এবং নোয়াখালী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিমসহ অন্যান্য কর্মকর্তা।

এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও