প্রতিবন্ধীকে পালাক্রমে ধর্ষণ ঘটনায় মামলা

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

প্রতিবন্ধীকে পালাক্রমে ধর্ষণ ঘটনায় মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৬:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

প্রতিবন্ধীকে পালাক্রমে ধর্ষণ ঘটনায় মামলা

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক মানসিক প্রতিবন্ধী নারীকে (৩৫) পালাক্রমে ধর্ষণের ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

ওই নারীর বোনের মেয়ে বাদী হয়ে বিজয়নগর থানায় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো কয়েক জনকে আসামি করে রোববার রাতে মামলা করেন।

মামলার আসামিরা হলেন, উপজেলার হরষপুরের আব্দুল মান্নানের ছেলে লিটন, নুরুল ইসলামের ছেলে জসিম, আব্দুল জব্বারের ছেলে ফয়সাল ও নাহিদ।

এদিকে এ ঘটনায় প্রধান অভিযুক্ত লিটনকে হরষপুর গ্রাম থেকে আটক করেছে পুলিশ।

ওই নারীর পরিবার সূত্রে জানা গেছে, ওই মানসিক প্রতিবন্ধী নারীর বাড়ি কুমিল্লায়৷ সে স্বামী পরিত্যক্তা হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে তার বোনের মেয়ের সাথে উপজেলার হরষপুর খেয়াঘাট বাজার এলাকায় একটি বাসার দোতলায় ঘরভাড়া নিয়ে বসবাস করেন ও বোনের মেয়ে কাপড়ের ব্যবসা করেন। গত ১১ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে ওই নারীকে বাসায় একা রেখে তার বোনের মেয়ে বাজারে যান। ফিরে দেখেন ওই নারী কান্নাকাটি করছে। তাকে জিজ্ঞেস করলে ওই নারী ধর্ষণের কথা জানায়। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পাঁচদিন চিকিৎসা শেষে গতকাল রোববার চিকিৎসক ছাড়পত্র দেন।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আজিম নোমান জানান, এ ঘটনার খবর পেয়েই হাসপাতালে পুলিশ পাঠানো হয়। এ বিষয়ে ওই নারীর বোনের মেয়ে বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে। পাশাপাশি ঘটনার তদন্ত করা হচ্ছে।

এআর/এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও