ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে সংঘর্ষ, বৃদ্ধ নিহত

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে সংঘর্ষ, বৃদ্ধ নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৪:১৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০১৯

ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে সংঘর্ষ, বৃদ্ধ নিহত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে সামসু মিয়া (৭০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বুড্ডা গ্রামে এই ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত মহেজ উদ্দিনের ছেলে। এই ঘটনায় আরো ১০ জন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে এলাকার একটি শালিস সভায় ইউপি সদস্য অলি আহাদ ও শামীম মিয়ার মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে হাতাহাতি হয়। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান কাজল চৌধুরী মিমাংসা করার দায়িত্ব নেন। কিন্তু কয়েকদিন আগে চেয়ারম্যান বিষয়টি মিমাংসা করতে অপারগতা প্রকাশ করেন।

এরই জেরে শনিবার দুপুরে অলি আহাদ মেম্বারের লোকজন শামীম মিয়ার লোকজনের বাড়িঘরে হামলা করলে উভয় পক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িতে পড়ে। এসময় দেশীয় অস্ত্রের আঘাতে শামীম মিয়ার পক্ষের সামসু মিয়া ঘটনাস্থলেই নিহত হয়। আহত হয় উভয় পক্ষের অন্তত ১০জন।

পরে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

সরাইল থানার পরিদর্শক (তদন্ত) নূরুল হক জানান, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট নিক্ষেপ করেছে। মরদেহ সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুরতহালের পর জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।

এআর/এসএস

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও