এবার ৪৭৫ টাকা ছিনতাইকালে আটক সেই ভুয়া সাংবাদিক

ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

এবার ৪৭৫ টাকা ছিনতাইকালে আটক সেই ভুয়া সাংবাদিক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৭:৪১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

এবার ৪৭৫ টাকা ছিনতাইকালে আটক সেই ভুয়া সাংবাদিক

ব্রাহ্মণবাড়িয়ায় অটোরিকশা চালকের ৪৭৫ টাকা ছিনতাইকালে শেখ মোহাম্মদ আলী মুন্সী (৪৫) নামের এক ভুয়া সাংবাদিককে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।

বুধবার ভোরে সদর উপজেলার বেতবাড়িয়া নামক স্থান থেকে তাকে আটক করা হয়। তিনি সদর উপজেলার খাঁটিহাতা গ্রামের আলী হোসেনের ছেলে। 

পুলিশ জানায়, বুধবার ভোরে আব্দুল মান্নান নামের এক বৃদ্ধ অটোরিকশা চালক রিকশার চার্জ শেষ হয়ে যাওয়ায় কুমিল্লা-সিলেট মহাসড়ক দিয়ে ধীরে ধীরে যাচ্ছিলেন। অটোরিকশাটি বেতবাড়িয়া নামক স্থানে পৌঁছালে দৌড়ে এসে পেছনে সিটে মোহাম্মদ আলী উঠে পড়ে। রিকশায় উঠে তিনি একটি সাংবাদিক পরিচয় পত্র দেখিয়ে ওই চালকের কাছে যা আছে তা দিয়ে দিতে বলেন, নয়তো তাকে মামলা দিয়ে থানায় পাঠিয়ে দেয়া হবে বলে ভয় দেখান।

মোহাম্মদ আলীর কথায় ভয় পেয়ে বৃদ্ধ রিকশাচালক তার সাথে থাকা ৪৭৫ টাকা দিয়ে দেন। টাকা পেয়ে মোহাম্মদ আলী রিকশা থেকে নেমে যান। ওই রিকশাচালক কিছুদূর গিয়ে গ্রামের পাহাদারকে পেয়ে ঘটনাটি খুলে বললে পাহাদার গ্রামের কয়েকজনকে সাথে নিয়ে খোঁজ করতে বের হন। পরে মোহাম্মদ আলীকে পেলে ওই চালক তাকে সনাক্ত করেন। খবর দিলে পুলিশ মোহাম্মদ আলীকে গিয়ে আটক করে থানায় নিয়ে আসে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন জানান, মোহাম্মদ আলীর বিরুদ্ধে মাদক, চুরি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। গত জুলাই মাসে তাকে মাদকসহ আটক করে আদালতে পাঠানো হয়। কয়েকদিন আগে তিনি ওই মামলা থেকে জামিনে মুক্তি পেয়েছে। আটকের পর তার কাছ থেকে দুইটি পত্রিকার পরিচয়পত্র পাওয়া গেছে।

ছিনতাইয়ের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

এআর/এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও