১৪ হাজার ইয়াবাসহ মাদ্রাসার দুই ছাত্র আটক

ঢাকা, বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর ২০১৯ | ২০ অগ্রহায়ণ ১৪২৬

১৪ হাজার ইয়াবাসহ মাদ্রাসার দুই ছাত্র আটক

চট্টগ্রাম ব্যুরো ৭:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯

১৪ হাজার ইয়াবাসহ মাদ্রাসার দুই ছাত্র আটক

চুক্তিতে ইয়াবা বহন করে পুলিশের হাতে আটক হয়েছে কাওমি মাদ্রাসার দুই ছাত্র। সোমবার দিনগত গভীর রাতে চট্টগ্রাম মহানগরের কোতোয়ালি থানাধীন টেরিবাজারের একটি আবাসিক হোটেল থেকে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছে ১৪ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

এমন খবর নিজের ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানালেন সিএমপির কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলেও ওসি জানান।

আটকরা হলেন আবু তাহের (২৪) এবং মো. এহছান উল্যাহ (২০)।

আটক আবু তাহের কক্সবাজারের উখিয়ার মরিচ্যা বাজার এলাকার আবদুর রহিমের ছেলে। সে চট্টগ্রামের পটিয়ার জামেয়া আল ইসলামিয়া মাদ্রাসার ছাত্র। আর এহছান বান্দরবানের লামা উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের শামুকছড়া গ্রামের নুরুল হকের ছেলে। সে চট্টগ্রাম মহানগরের শুলকবহর এলাকার জামেয়া মাদানিয়া মাদ্রাসার ছাত্র।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, কক্সাবাজার থেকে ইয়াবা নিয়ে এসে চট্টগ্রামের টেরিবাজারের হোটেল আল ইমামের ৭১৯ নম্বর কক্ষে অবস্থান করছিলেন তারা দুজন। সেখান থেকে ইয়াবাগুলো একজন ক্রেতা গিয়ে নিয়ে যাওয়ার কথা ছিল। তবে ক্রেতা পৌঁছার আগেই পুলিশ গিয়ে তাদের আটক করে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, বেশ কিছুদিন ধরেই তারা কক্সবাজার থেকে ইয়াবা এনে চট্টগ্রামে গ্রাহকের কাছে পৌঁছে দিচ্ছে।

এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও