চট্টগ্রামে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় সাহেব বাড়ির ছেলে গ্রেফতার

ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

চট্টগ্রামে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় সাহেব বাড়ির ছেলে গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : ৫:২৯ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০১৯

চট্টগ্রামে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের সময় সাহেব বাড়ির ছেলে গ্রেফতার

চট্টগ্রাম মহানগরের বাকলিয়া এলাকায় নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্য পরিচয় দিয়ে ছিনতাইয়ের সময় এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে সময় তার কাছ থেকে ছিনতাইয়ের ১১ হাজার টাকা উদ্ধার করা হয়। শুক্রবার দিনগত রাত দশটার দিকে নগরের বাকলিয়া থানাধীন মিয়াখান নগর আমিন হাজী রোডের ম্যাচ ফ্যাক্টরীর গলির মুখ থেকে তাকে গ্রেফতার করা হয়। খবরটি জানান থানার অফিসার ইনচার্জ (ওসি) নেজাম উদ্দীন।

গ্রেফতার হওয়া যুবকের নাম জাহাঙ্গীর আলম (৩৩)। সে ওই এলাকার হক সাহেবের বাড়ির নুরুল ইসলামের ছেলে।

ওসি নেজাম উদ্দিন বলেন, রাতে নগরের লালদিঘী পাড়ের আমানত শাহ’র মাজার জেয়ারত করতে যায় গাড়ি চালক মো. হৃদয়কে (১৮)। সেখান থেকে বাসায় ফেরার পথে জাহাঙ্গীর ও তার দুই সহযোগি হৃদয়কে ডেকে দাঁড় করায়। এ সময় জাহাঙ্গীর নিজেকে ডিবি পুলিশের অফিসার পরিচয় দিয়ে হৃদয়ের পরনের  গেঞ্জি খুলে তার প্যান্টের সকল পকেট তল্লাশি করতে থাকে। এক পর্যায়ে হৃদয়কে মামলায় ফাঁসিয়ে দিবে বলে ভয় দেখায় এবং হৃদয়ের বাবার চিকিৎসার খরচের জন্য রাখা নগদ ১১ হাজার টাকা ছিনিয়ে নেয় জাহাঙ্গীর। সে সময় তাদের কর্মকাণ্ডে হৃদয়ের সন্দেহ হলে সে আশপাশের লোকজনকে ডাকে এবং বিষয়টি জানায়। খবর দেয় বাকলিয়া থানায়। পরে পুলিশ গিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে সে গোয়েন্দা পুলিশের কেউ নন।

ওসি নেজাম উদ্দীন বলেন, ডিবি পুলিশ পরিচয়  দেয়া জাহাঙ্গীরের কাছ থেকে ১১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী হৃদয়।

এইচকে

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও