চট্টগ্রামে কোটা আন্দোলনের নেতাকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

চট্টগ্রামে কোটা আন্দোলনের নেতাকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

চট্টগ্রাম ব্যুরো ৯:৪২ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০১৯

চট্টগ্রামে কোটা আন্দোলনের নেতাকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

প্যারেড মাঠ থেকে কোটা সংস্কার আন্দোলনের চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক এরশাদ আলীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে ছাত্রলীগ।

এসময় ভয়ে গ্রিল টপকাতে গিয়ে পা পিছলে হাতের মধ্যে লোহার রড ঢুকে যায় এক যুবকের।

বৃহস্পতিবার মাগরিবের নামাজের পরে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাগরিবের নামাজ শেষে প্যারেড মাঠে ব্যায়াম করছিলেন কোটা সংস্কার আন্দোলনের চট্টগ্রাম বিভাগের সাধারণ সম্পাদক এরশাদ আলী। এ সময় চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মী এরশাদকে আটক করে দলীয় কার্যালয়ে নিয়ে যায়। সেখানে তাকে বেধড়ক মারধর করার পর পুলিশের হাতে সোপর্দ করে।

এদিকে, এরশাদকে ছাত্রলীগ আটক করতে দেখে প্যারেড মাঠ থেকে পালাতে থাকে মাঠে হাটতে আসা সাধারণ নারী-পুরুষ। যে যার মতো দেয়াল, গ্রিল টপকে পালাতে থাকেন। সে সময় মাঠের পূর্বপাশের গ্রিল টপকাতে গিয়ে পা পিছলে পড়ে লোহার শিকের সাথে ঝুলতে থাকে এক যুবক।

পরে অগ্নিনির্বাপক কেন্দ্রের সদস্যরা লোহার গ্রিল কেটে তাকে উদ্ধার করেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) জহিরুল হক ভূঁইয়া জানান, রাত আটটার দিকে এক যুবকের বাম হাতে লোহার শিক ঢুকা অবস্থায় নিয়ে আসে অগ্নিনির্বাপণ কেন্দ্রের সদস্যরা।

চকবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন বলেন, ছেলেরা আটক করে আমাদেরকে দিয়েছে। আমরা থানায় নিয়ে এসেছি। কোটা সংস্কার আন্দোলনের যে সমস্ত মামলা বা অন্য যেসব মামলা রয়েছে সেখানে তার নাম আছে কিনা যাচাই করা হচ্ছে। একই সঙ্গে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কেন সে এখানে এসেছে। তবে এই মুহুর্তে আমরা তাকে আটক বা গ্রেফতার কোনটাই দেখাচ্ছি না।

এসবি

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও