মাদক আটকের প্রতিবেদন করায় সাংবাদিককে মারধোর

ঢাকা, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

মাদক আটকের প্রতিবেদন করায় সাংবাদিককে মারধোর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ১১:৪০ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৯

মাদক আটকের প্রতিবেদন করায় সাংবাদিককে মারধোর

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রিপোর্ট করায় দৈনিক মানবকন্ঠের বাঞ্ছারামপুর প্রতিনিধি মোঃ ফারুক আহমেদ (২৮)-কে মারধোর করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিনের নেতৃত্বে তার সহযোগীরা।

মঙ্গলবার দুপুরে উপজেলার প্রতাবগঞ্জ বাজার তাকে মারধোর করা হয়। এ সময় ছাত্রলীগের ক্যাডাররা তাকে বেদম প্রহার করে তার সাথে থাকা ক্যামেরার ল্যান্স ভেঙ্গে ফেলে।

 

 

আহত সাংবাদিক ফারুক আহমদ বাঞ্ছারামপুর পর এলাকার নতুন হাটি গ্রামের আবদুল মজিদেরপ ছেলে।

এ ঘটনায় আহত ফারুক আহমদ বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিনসহ তিনজনের নামে উল্লখপূর্বক অজ্ঞাতনামা আরা ৩/৪ জনকে আসামি করে মঙ্গলবার বিকেলে বাঞ্ছারামপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত সাংবাদিক ফারুক আহমদ জানান, গত সোমবার ভোর রাতে বাঞ্ছারামপুর উপজেলার রূপসদী গ্রামের মমতাজ বেগমের বাড়ি থেকে ৬৫ ক্যান বিয়ারসহ মাদক ব্যবসায়ী মমতাজ বেগম-(৩৫), বাতন মিয়া-(৩৭), মোঃ কালন মিয়া-(৩৬), মোঃ জামাল-(২৮) ও রাসেল আহমেদ-(২৪) কে আটক করে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। আটক রাসেল আহমেদ রূপসদী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

তিনি বলেন, মঙ্গলবার দৈনিক মানবকন্ঠে 'বাঞ্ছারামপুর রূপসদী ইউনিয়নের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল র‌্যাব-১৪-এর হাতে আটক' শিরানামে একটি রিপার্ট ছাপা হওয়ায় ছাত্রলীগের ক্যাডাররা তাকে মারধোর করে ক্যামরার ল্যান্স ভেঙ্গে ফেলে।

এ ব্যাপার বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, সাংবাদিককে মারধোরের ঘটনায় লিখিত অভিযাগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপার উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিনর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযাগ সম্পূর্ণ মিথ্যা। এ ধরনের কোনো ঘটনাই ঘটেনি।

এআরই

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও