কুমিল্লায় বাস-আটোরিকশা দুর্ঘটনায় নিহত বেড়ে ৮

ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

কুমিল্লায় বাস-আটোরিকশা দুর্ঘটনায় নিহত বেড়ে ৮

কুমিল্লা প্রতিনিধি ৬:০০ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

কুমিল্লায় বাস-আটোরিকশা দুর্ঘটনায় নিহত বেড়ে ৮

কুমিল্লার লালমাইয়ে যাত্রীবাহী বাসের সঙ্গে একটি সিএনজিচালিত আটোরিকশার দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে আটজন হয়েছে।

রোববার দুপুর ১২টায় লালমাই উপজেলার জামতলি বাজারে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই দুই নারীসহ ৫ জন নিহত হয়। এ দুর্ঘটনায় অটোরিকশায় থাকা দুই শিশুসহ তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ঘোড়া ময়দান এলাকার মৃত আবদুর জব্বারের ছেলে জসিম উদ্দিন (৪৫), জসিম উদ্দিনের মা সকিনা বেগম (৭০), স্ত্রী সেলিনা বেগম (৪০), ছেলে সিপন (২৩), রিফাত (৮) ও মেয়ে নিপু আক্তার (১৩)। সিএনজিচালিত অটোরিকশার চালক একই উপজেলার করপতি গ্রামের মৃত জিতু মিয়ার ছেলে জামাল হোসেন (৩০) ও একই গ্রামের মা তুম্মির ছেলে হোটেল বয় শাইমুন হোসেন (১৫)।

লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিয়াউল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনাস্থলে থাকা অপু ইসলাম নামে একজন প্রত্যক্ষদর্শী জানান, রোববার দুপুর ১২টার দিকে জামতলি বাজার এলাকায় ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি মাইক্রোবাসকে ওভারটেক করার সময় সিএনজিচালিত আটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।

অটোরিকশায় থাকা দুইজন নারী, দুইজন পুরুষ ও এক কিশোর ঘটনাস্থলে নিহত হন। অপর তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে বাস ও সিএনজিচালিত অটোরিকশাটি উদ্ধার করেছে।

দুর্ঘটনায় আটজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘ঢাকার সায়দাবাদ থেকে ছেড়ে আসা বাসটি লাকসাম যাচ্ছিল। লালমাই উপজেলার জামতলায় আসলে একটি মাইক্রোবাসকে বাঁচাতে গিয়ে লেন ভায়োলেট করে বিপরীত দিক থেকে আসা অটোরিকশাকে আঘাত করে। এতে আটজন নিহত হন।’

এইচআর

আরও পড়ুন...
কুমিল্লায় বাসচাপায় আটোরিকশার ৫ যাত্রী নিহত

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও