আবদার পূরণের পর কলেজছাত্রকে হারালেন বাবা

ঢাকা, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

আবদার পূরণের পর কলেজছাত্রকে হারালেন বাবা

লক্ষ্মীপুর প্রতিনিধি ১২:২১ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০১৯

আবদার পূরণের পর কলেজছাত্রকে হারালেন বাবা

ছেলের আবদার রক্ষায় নতুন মোটরসাইকেল কিনে দেন সৌদি প্রবাসী বাবা। কিন্তু মোটরসাইকেল চালানোয় দক্ষ না হওয়ায় প্রাণ হারালো কলেজ পড়ুয়া ছেলে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরে।

আজ রোববার সকালে পৌর শহরের জিবি রোডে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল ড্রেনের সঙ্গে ধাক্কা খেলে ইব্রাহীম নামের ওই কলেজছাত্রের মৃত্যু হয়। মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইব্রাহীম স্থানীয় দালাল বাজার ডিগ্রী কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ও পৌর শহরের ৬ নং ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

নিহতের স্বজনরা জানান, প্রবাস ফেরত বাবার কাছে কলেজে পড়–য়া ছেলে ইব্রাহীম মোটরসাইকেলের আবদার করে। ঠিকমতো গাড়ি চালাতে না পারলেও ছেলের আবদার রক্ষায় শনিবার বিকালে তাকে কিনে দেয়া হয় একটি নতুন মোটরসাইকেল।

ভোরে গাড়িটি নিয়ে বাড়ি থেকে বের হয়ে যান ইব্রাহীম। পরে বেপরোয়াগতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ড্রেনের সাথে ধাক্কা লেগে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় সে।

সদর থানার ওসি মো. আজিজুর রহমান মিয়া জানান, কলেজ ছাত্র অদক্ষ চালক ছিল। তাছাড়া হেলমেটবিহীন অবস্থায় বেপরোয়াগতিতে গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সে মারা গেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানোর পর পরিবারের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবারের অসচেতনতাকে দায়ী করেন ওসি।

পিএস/আরপি 

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও