আমার অফিস সম্পূর্ণ দুর্নীতিমুক্ত: চসিক মেয়র

ঢাকা, ২৪ আগস্ট, ২০১৯ | 2 0 1

আমার অফিস সম্পূর্ণ দুর্নীতিমুক্ত: চসিক মেয়র

চট্টগ্রাম ব্যুরো ৯:৫৯ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

আমার অফিস সম্পূর্ণ দুর্নীতিমুক্ত: চসিক মেয়র

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আমার অফিস সম্পূর্ণ দুর্নীতিমুক্ত। কেউ দুর্নীতি করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, আমার অফিসের কেউ ঘুষের টাকা দাবি করলেই আমাকে সুনির্দিষ্টভাবে জানান। তৎক্ষণিক তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে কার্পণ্য করব না।

নগরের টাইগারপাসে অবস্থিত ছিন্নমূলের জন্য নির্মিত ভবনে চসিক অস্থায়ী কার্যালয়ে বৃহস্পতিবার দুপুরে তিন সড়ক উন্নয়নে দায়িত্বপ্রাপ্ত ঠিকাদারদের সঙ্গে মতবিনিময় সভায় মেয়র এসব কথা বলেন।

ঠিকাদারের উদ্দেশে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, সক্ষমতার বাইরে গিয়ে কাজ নেবেন না। অধিক লাভের আশায় একসাথে একাধিক কাজ না নিয়ে নির্মাণ সামগ্রীর গুণগত মান অক্ষণ্ন রাখুন।

মেয়র জানান, আরকান রোড, বায়েজিদ বোস্তামী রোড ও এয়ারপোর্ট রোডের উন্নয়ন কাজ আগামী ২৪ জুলাই উদ্বোধন হবে। কাজের সুবিধার্থে বহদ্দারহাট থেকে কালুরঘাট পর্যন্ত এলাকাকে ১২টি লটে ভাগ করা হয়েছে। প্রায় ৫ কিলোমিটার এ সড়কের জন্য ব্যয় হচ্ছে ৭১ কোটি টাকা। এডিপি’র অর্থায়নে প্রকল্পটি বাস্তবায়িত হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চসিক প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ, আই ই বি চট্টগ্রামের প্রাক্তন চেয়ারম্যান ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, কামরুল ইসলাম, আনোয়ার হোছাইন, আবু সালেহ, নির্বাহী প্রকৌশলী অসিম বড়ুয়া, আবু সিদ্দিক, শাহিনুল ইসলাম, ঠিকাদারি প্রতিষ্ঠান টিএস এসোসিয়েশনের স্বত্ত্বাধিকারী মো. আলাউদ্দিন, আইএনজেবির আশীষ কুমার দাশ, এমএস এবির মো. আলাউদ্দিন আলম, আহসান এন্টারপ্রাইজের মো. শহীদুল ইসলাম, তাসহিদ এন্টারপ্রাইজের মো. ফরহাদুল ইসলাম, আরটিইবির  মো. ইলিয়াছ চৌধুরী, বিকিউসিজেবির মো. রোকন, ব্রাদার্স জেবির  মো. রোকন, প্রকৌশলী দেলোয়ার হোসেন মজুমদার, প্রগতি এন্টারপ্রাইজের মো. মঞ্জরুল হক ও চসিক কন্ট্রাকটর এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আহসান উদ্দিন।

এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও