চাঁদা না পেয়ে দোকানের টিন খুলে বিক্রি

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

চাঁদা না পেয়ে দোকানের টিন খুলে বিক্রি

ফেনী প্রতিনিধি ৬:২১ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

চাঁদা না পেয়ে দোকানের টিন খুলে বিক্রি

ফেনীর সোনাগাজীতে মো. মোস্তফা নামে সৌদি প্রবাসীর কাছে দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না পেয়ে তার দোকানের টিন খুলে ভাঙারি দোকানে বিক্রি করে দিয়েছে সন্ত্রাসীরা।

বুধবার দুপুরে সোনাগাজী পৌর এলাকার তেরিছা পুল এলাকায় এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্ত সৌদি প্রবাসী মো. মোস্তফা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে ও ৭/৮ জনকে অজ্ঞাত আসামি করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ (এসডিআর নং-৯৬৯) দায়ের করেছেন।

এলাকাবাসী, পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবার জানায়, চরখোয়াজ গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী মো. মোস্তফা সোনাগাজী পৌর এলাকার তেরিছাপুলে তার দোকান ঘরটি সংস্কার কাজ শুরু করলে ওই এলাকার তুলাতলী গ্রামের আনোয়ার হোসেন মিশান ও তার কয়েকজন সহযোগী মোস্তফার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে।

দাবিকৃত চাঁদা না পেয়ে বুধবার দুপুরে আনোয়ার হোসেন মিশান, বেলায়েত হোসেন ও মুরাদসহ ৭/৮ জন সশস্ত্র সন্ত্রাসী দোকান ঘরটির ওপর হামলা চালায়। দোকানের টিনগুলো খুলে পাশের শাহজালালের ভাঙারি দোকানে বিক্রি করে দেয় তারা।

টিন ক্রেতা ভাঙারি দোকানী মো. শাহজালাল জানান, আনোয়ার হোসেন মিশান প্রতি কেজি ২০ টাকা দরে মোট ৪৯ কেজি টিন ৯৮০ টাকার বিনিময়ে তার কাছে বিক্রি করেছেন। পরে দোকান মালিকের অনুরোধে তিনি টিনগুলো আলাদা করে রেখেছেন।

এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ জানান, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। বিষয়টি আমি নিজেই তদন্ত করছি।

এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও