ফেনীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

ঢাকা, ১৭ আগস্ট, ২০১৯ | 2 0 1

ফেনীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

ফেনী প্রতিনিধি ৭:০১ অপরাহ্ণ, জুলাই ১৭, ২০১৯

ফেনীতে মৎস্য সপ্তাহ উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

ফেনীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে জেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে বুধবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা মৎস্য কর্মকর্তা শরিফ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. সাইফুদ্দিন শাহ। বিশেষ অতিথি ছিলেন দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সৈয়দ মোস্তফা জামান, মৎস্য কর্মকর্তা মো. মোশারফ হোসেন।

সংবাদ সম্মেলনে জেলা মৎস্য কর্মকর্তা শরিফ উদ্দিন জানান, সারা দেশের ন্যায় ফেনীতেও ৭ দিনব্যাপি ১৭-২৩ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হবে। এ উপলক্ষে সড়কে র‌্যালি, পোনা মাছ অবমুক্তকরণ সমাবেশ অনুষ্ঠিত হবে।

এছাড়াও সপ্তাহব্যাপি আয়োজনের ১৭ জুলাই সকাল ১০টায় ফেনীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় ১১টায় জেলা উপজেলা মাইকিংয়ের মাধ্যমে প্রচার প্রচারনা। ১৮ জুলাই ব্যানার ফেস্টুন সহযোগে সড়ক র‌্যালি উদ্বোধন ও আলোচনা সভা মাছের পোনা অবমুক্তকরণ ও মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা ও প্রমান্যচিত্র প্রদর্শন।

৭ দিন ব্যাপি জাতীয় মৎস্য মেলার উদ্বোধন প্রতিদিন মেলা চলবে সকাল থেকে দুপুর পর্যন্ত। এছাড়া ফরমালিন বিরোধী অভিযান মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোট পরিচালনা ও মৎস্য মেলা। বিভিন্ন স্কুল কলেজ মৎস্য চাষ বিষয়ক আলোচনা ও প্রমান্যচিত্র প্রদর্শন, মৎস্য মেলা ও মেলার সমাপ্তি। হাট বাজার জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্ধুদ্ধকরন সভা ও ভিডিও প্রদর্শন। ২৩ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ মূল্যায়ন পুরস্কার বিতরন ও সমাপনী অনুষ্ঠিত হবে।

এএএম/জেডএস/

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও