চট্টগ্রামে নারী পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

চট্টগ্রামে নারী পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো ১১:১৮ অপরাহ্ণ, জুন ২৪, ২০১৯

চট্টগ্রামে নারী পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামে ভাড়াবাসার দরজা ভেঙে উদ্ধার করা হয়েছে এক নারী পুলিশ সদস্যের (কনস্টেবলের) ঝুলন্ত লাশ। নিহতের নাম কবিতা রানী। আর তার স্বামী মিঠুন পুরী। তিনিও একজন পুলিশ কনস্টেবল। স্বামী-স্ত্রী দু’জনই চট্টগ্রাম ব্যাটালিয়ন পুলিশ লাইনে কর্মরত আছেন।

সোমবার (২৪ জুন) বিকেলে চট্টগ্রাম মহানগরের বায়েজিদ বোস্তামী থানাধীন চক্রেসো কানন আবাসিক এলাকার সোলেমান ম্যানশনের ২য় তলার ভাড়াবাসা থেকে কবিতা রাণীর লাশটি উদ্ধার করা হয়।

সিএমপির বায়েজিদ বোস্তামী থানা উপ পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, নিহতের স্বামীর দেওয়া খবরের ভিত্তিতে চক্রেসো কানন আবাসিক এলাকার সোলেমান ম্যানশনের ২য় তলা থেকে কবিতা রানীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশ গিয়ে ওই ফ্লাটের দরজা ভেঙ্গে কবিতার রানীর লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

বায়েজিদ বোস্তামী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান খোন্দকার জানান, নিহতের স্বামী মিঠুন বিকালে বাসায় এসে অনেকক্ষণ দরজায় নক করার পর ভেতর থেকে কোনো সাড়া-শব্দ পাচ্ছিলেন না। তখন ভবনের দাড়োয়ানকে ডাকেন তিনি। পরে তারা দু’জনে মিলে অনেক চেষ্টা করে কোনো সাড়া-শব্দ না পেয়ে পুলিশকে খবর দেয়।

ওসি বলেন, পুলিশ খবর পেয়ে দরজা ভেঙে লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যা। তবে আত্মহত্যার কারণ অনুসন্ধান করা হচ্ছে।

এক বছর আগে কবিতা ও মিঠুনের বিয়ে হয়েছে বলেও ওসি জানান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের মর্গে পাঠানো হয়েছে।

এআরই

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও