বান্দরবানে মাইক্রোবাস দুর্ঘটনায় সেনা সার্জেন্টের মৃত্যু

ঢাকা, ২২ জুলাই, ২০১৯ | 2 0 1

বান্দরবানে মাইক্রোবাস দুর্ঘটনায় সেনা সার্জেন্টের মৃত্যু

বান্দরবান প্রতিনিধি ১০:০৯ অপরাহ্ণ, জুন ১৯, ২০১৯

বান্দরবানে মাইক্রোবাস দুর্ঘটনায় সেনা সার্জেন্টের মৃত্যু

বান্দরবানের চিম্বুক রুমা সড়কে মাইক্রোবাস দুর্ঘটনায় আহত এক সেনা সদস্য মারা গেছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৭ জন। এদের মধ্যে ৪ জন সেনাবাহিনীর সদস্য।

সেনাবাহিনীর ওয়েল ফেয়ার ট্রাস্টের একটি মাইক্রোবাসে করে তারা বান্দরবান হতে রুমায় যাচ্ছিলেন। পথে এটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৩ ফুট গভীর খাদে পড়ে যায়।

নিহত সেনা সদস্যদের নাম সার্জেন্ট মো. ওবাইদুল ইসলাম (৩৫)। তার বাড়ি যোশরে। তিনি সেনাবাহিনীর ইএমই’র সার্জেন্ট।

আহতরা হলেন সার্জেন্ট মো. কামাল, ২৭ ইবির সৈনিক সৈনিক মো. আরিফ, সৈনিক মো. হালিম, গাড়িচালক লিন্টু, সহকারী মো. তপন (৩৫), কর্পোরাল মো. ফারুক, মাসুদ মিয়া (৩০)।

খবর পেয়ে সেনাবাহিনী, দমকলবাহিনী সদস্য ও স্থানীয়রা মিলে হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে। সেখান থেকে আহতদের চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হলেও পরে রাতেই হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়া হয়েছে।

আহতদের উদ্ধারকারী স্থানীয় জিপচালক মো. কামাল জানান, মাইক্রোবাসটি প্রায় ৩শ ফুট গভীর খাদে পড়ে যায়। খাড়া পাহাড় হওয়ায় আহতদের উদ্ধারে বেগ পেতে হয়। এদিকে আহতদের সদর হাসপাতালে নিয়ে আসার পর সেখানে সেনাবাহিনীর ও স্বাস্থ্য বিভাগের চিকিৎসকরা চিকিৎসা চালায়।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, রুমায় সেনাবাহিনীর যানবাহন ঠিক করার জন্য মেকানিকরা সেখানে মাইক্রোবাসে করে যাচ্ছিলেন।

বান্দরবানের পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানিয়েছেন, মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর পাহাড়ি খাদে পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়েছে।

এইচআর

আরও পড়ুন...
বান্দরবানে মাইক্রোবাস খাদে পড়ে ৯ সেনা আহত

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও