চট্টগ্রামে সাড়ে চার হাজার জ্যাকেটসহ গ্রেফতার ৬

ঢাকা, ২২ জুলাই, ২০১৯ | 2 0 1

চট্টগ্রামে সাড়ে চার হাজার জ্যাকেটসহ গ্রেফতার ৬

চট্টগ্রাম ব্যুরো ৯:৩৮ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৯

চট্টগ্রামে সাড়ে চার হাজার জ্যাকেটসহ গ্রেফতার ৬

চট্টগ্রামে গার্মেন্টেসে তৈরি ৪ হাজার ৩২০ পিস জ্যাকেটসহ ছয়জনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরের বায়েজীদ বোস্তামী থানাধীন আমিন জুট মিলসের উত্তর গেইট দুই নম্বর গলির হক ফুড এজেন্সি নামে একটি প্রতিষ্ঠানের পরিত্যক্ত গোডাউন থেকে এসব জ্যাকেট জব্দ করা হয়।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (উত্তর) মিজানুর রহমান এ খবর নিশ্চিত করেছেন।

মিজানুর রহমান জানান, গোপন খবরের ভিত্তিতে নগরের বায়েজীদ বোস্তামী থানাধীন আমিন জুট মিলস উত্তর গেইট দুই নম্বর গলি মৃধাপাড়া এলাকার হক ফুড এজেন্সি নামের একটি প্রতিষ্ঠানের পরিত্যক্ত গোডাউন ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে গার্মেন্টেসে তৈরিকৃত ৪ হাজার ৩২০ পিস জ্যাকেটসহ ছয়জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন চট্টগ্রামের ইপিজেড লেবার কলোনির মো. শাহজাহানের ছেলে মো. সাহাদাত হোসেন (২৮), ব্রাহ্মণবাড়িয়া জেলার মৃত শামছুদ্দীন আহমেদের ছেলে মো. ওবায়দুল হক (৩৭), মাদারীপুর জেলা সদরের আব্দুর রহমান সর্দারের ছেলে মো. সোহাগ হোসেন (৩২), কক্সবাজার জেলার চকরিয়া থানার এজাহার মিয়ার ছেলে মো. সিরাজ মিয়া (২৮), ভোলা জেলার লালমোহন থানার মো. মোজাম্মেল হকের ছেলে ড্রাইভার রুবেল হোসেন (২২) ও বরিশালের মেহেদীগঞ্জ থানার শাহজাহান ডাক্তারের ছেলে মো. সুমন (৩০)।

বর্তমানে তারা সবাই নগরীর বায়েজিদ, ডবলমুরিং, বন্দর ও ইপিজেড থানা এলাকার বাসিন্দা।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান জানান, গ্রেফতাররা সংঘবদ্ধভাবে দীর্ঘদিন ধরে গার্মেন্টেসের তৈরিকৃত পোশাক বিদেশে শিপমেন্ট করার আগে কার্টন থেকে পোশাক বের করে সেখানে জুট দিয়ে পুনরায় কার্টন প্যাকিং করে যথাস্থানে পৌঁছে দেয়। গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মালামাল পরিত্যক্ত একটি গোডাউনে রাখা হয়েছে খবরে অভিযান চালিয়ে মালামালসহ এ চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারদের বিরুদ্ধে সিএমপির বায়োজিদ বোস্তামী থানায় মামলা করা হয়েছে বলে জানান তিনি।

এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও