বান্দরবানে স্বেচ্ছাসেবক লীগের ১২ নেতাকর্মী বহিষ্কার

ঢাকা, ২২ জুলাই, ২০১৯ | 2 0 1

বান্দরবানে স্বেচ্ছাসেবক লীগের ১২ নেতাকর্মী বহিষ্কার

মিনারুল হক, বান্দরবান ৭:৫০ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৯

বান্দরবানে স্বেচ্ছাসেবক লীগের ১২ নেতাকর্মী বহিষ্কার

দলীয় শৃঙ্খলা বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের ১২ নেতাকর্মীকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। 

মঙ্গলবার জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের তথ্য জানানো হয়। 

বহিষ্কৃতরা হলেন- স্বেচ্ছাসেবক লীগের পৌর কমিটির সদস্য সচিব ফারুক আহমেদ ফাহিম, ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুর রশিদ, স্বেচ্ছাসেবক লীগের পৌর শাখার সদস্য মোহাম্মদ সোহাগ, রিমন, মুন্না, ভান্ডারী, মোঃ সোহেল, মোহাম্মদ আলভি, মোহাম্মদ হেলাল, মোহাম্মদ ফিরোজ, বেলাল ও বাপ্পি।

জেলা আওয়ামী লীগের কোনো অঙ্গ সংগঠনে এটি সবচেয়ে বড় ধরনের কোনো বহিষ্কারের ঘটনা।

সংগঠনের সভাপতি সাদেক হোসেন চৌধুরী জানান, বহিষ্কৃত নেতাদের বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগ ছিল। এছাড়া জেলা আওয়ামী লীগের বৈঠকেও এসব নেতাকর্মীর বিরুদ্ধে অভিযোগ উঠে। দলীয় সিদ্ধান্তক্রমে ১২ নেতাকর্মীকে স্বেচ্ছাসেবক লীগ থেকে বহিষ্কার করা হয়।

সম্প্রতি বান্দরবানের পর্যটন কেন্দ্র নীলাচলে স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক আহমেদ ফাহিম এর নেতৃত্বে নেতাকর্মীরা ঠিকাদারসহ বেশ কয়েকজন এর উপর হামলা করে। ওই ঘটনায় জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক লীগের উপর ক্ষুব্ধ হয়। তবে বহিষ্কৃত নেতাকর্মীরা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছে।

ফারুক আহমেদ ফাহিম জানিয়েছেন, নীলাচলে তার পরিবার পরিজন নিয়ে বেড়ানোর সময় তার বোনকে কটূক্তি করলে তার সাথে ঠিকাদারসহ কয়েকজন শ্রমিক এর কথা কাটাকাটি হয়।

এএসটি/

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও