রেললাইনের পাশে খেলতে গিয়ে ট্রেনে কেটে দুই ভাইয়ের মৃত্যু

ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

রেললাইনের পাশে খেলতে গিয়ে ট্রেনে কেটে দুই ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ৯:০০ অপরাহ্ণ, জুন ১৫, ২০১৯

রেললাইনের পাশে খেলতে গিয়ে ট্রেনে কেটে দুই ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ফুটবল খেলতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে সুজন (১৪) ও রিফাত (১৩) নামের আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার তালশহর রেলস্টেশনের পশ্চিম পাশে বড়তল্লা এলাকায় ঘটনাটি ঘটে। নিহতরা ওই এলাকার মুরশিদ মিয়ার ছেলে।

নিহতের চাচাত ভাই মো. হেলাল মিয়া জানান, সুজন ও রিফাত একই সাথে ঢাকায় একটি ব্যাগের কারখানায় কাজ করতেন। ঈদের ছুটিতে বাড়িতে বেড়াতে আসেন তারা। শনিবার বিকেলে বাড়ির কাছে রেললাইনের পাশে একটি মাঠে সহপাঠিদের সাথে ফুটবল খেলতে যায় তারা। এরই মধ্যে একটি লাইনে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি মালবাহী ট্রেন ও অপর লাইনে ঢাকা থেকে ছেড়ে আসা সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি একই সময়ে চলে আসে। সুজন ও রিফাত মালবাহী ট্রেনটি দেখতে পেয়ে অপর লাইনে চলে যায়। এই সময়ে সুবর্ণ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে দুজন। পরে পরিবারের লোকজন তাদের দেখতে পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নূরুল ইসলাম ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তাদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এআর/এইচআর

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও