চট্টলা এক্সপ্রেস ট্রেনে ডাকাতি, ১০ যাত্রী আহত

ঢাকা, ১৩ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

চট্টলা এক্সপ্রেস ট্রেনে ডাকাতি, ১০ যাত্রী আহত

ফেনী প্রতিনিধি ১০:২৪ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০১৯

চট্টলা এক্সপ্রেস ট্রেনে ডাকাতি, ১০ যাত্রী আহত

ঢাকা-চট্টগ্রাম রেলপথের ফেনীর কালিদহ স্টেশনের কাছে চট্টগ্রামগামী চট্টলা এক্সপ্রেস ট্রেনে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের মারধরে কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশের (জিআরপি) পুলিশ সুপার (চট্টগ্রাম রেলওয়ে জেলা) নওরোজ হাসান তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। আহত যাত্রীরা সীতাকুণ্ড রেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নওরোজ হাসান তালুকদার বলেন, জিআরপি পুলিশ সূত্র জানায়, ঢাকা থেকে চট্টগ্রামগ্রামী ট্রেনটি ফেনী স্টেশন ছেড়ে কালিদহে পৌঁছলে ডাকাতরা যাত্রীদের ওপর চড়াও হয়। যাত্রীদের মারধর করলে নারী ও শিশুরা চিৎকার ও আহাজারী করলে তাৎক্ষণিক ট্রেনে থাকা জিআরপি পুলিশ অ্যাকশনে গেলে এক পর্যায়ে চট্টগামের সীতাকুণ্ড স্টেশনের আগে কৌশলে ডাকাতরা নেমে পড়ে।

এ সময় ডাকাতরা যাত্রীদের মারধর করে নগদ টাকা ও মূল্যবান মালপত্র নিয়ে গেছে। পরে সীতাকুণ্ড স্টেশনে ট্রেনটি থামানোর পর আহত যাত্রীদের চিকিৎসার জন্য দ্রুত রেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডাকাতদের গ্রেফতারে পুলিশ কাজ করছে।

ফেনীর রেলওয়ে স্টেশনের মাস্টার মাহবুবুর রহমান ডাকাতি তথ্য নিশ্চিত করে বলেন, ঈদ পরবর্তী ট্রেনে ডাকাতির ঘটনা খুবই বেদনাদায়ক। ডাকাতদের গ্রেফতারে জিআরপি পুলিশ কাজ করছে। 

এএএম/আরপি

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও