ভেতরে রিজভী, তালা দিয়ে বিদ্যুৎ সংযোগ কাটল ছাত্রদলের বিক্ষুব্ধরা

ঢাকা, ১৫ সেপ্টেম্বর, ২০১৯ | 2 0 1

ভেতরে রিজভী, তালা দিয়ে বিদ্যুৎ সংযোগ কাটল ছাত্রদলের বিক্ষুব্ধরা

জ্যেষ্ঠ প্রতিবেদক ২:২৯ অপরাহ্ণ, জুন ১১, ২০১৯

ভেতরে রিজভী, তালা দিয়ে বিদ্যুৎ সংযোগ কাটল ছাত্রদলের বিক্ষুব্ধরা

বয়সসীমা না করে ধারাবাহিক কমিটির দাবিতে আন্দোলনরত ছাত্রদলের নেতাকর্মীরা এবার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে।

মঙ্গলবার দুপুরের তারা বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেয়। এর আগে বেলা সোয়া ১১টায় রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা ঝুলিয়ে বিক্ষোভ করেন তারা। এ সময় দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কার্যালয়ের ভেতরে ছিলেন।

ছাত্রদলের একাধিক নেতা জানান, ছাত্রদলের কোনো বয়সসীমা রাখা যাবে না। ধারাবাহিক কমিটি দিতে হবে। এছাড়া বিএনপি অফিস থেকে এই মুহূর্তে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে বের হয়ে যেতে হবে। না হয় আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

এসময় রিজভীকে কার্যালয় ছাড়াতে ছাত্রদল নেতাদের বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। কার্যালয়ের ভেতরে কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

সকাল ১০টা থেকে সাবেক ছাত্র নেতাদের নয়াপল্টনের সামনে জড়ো হতে দেখা গেছে।

বেলা সোয়া ১১টার দিকে কাযালয়ে আসেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক ফজলুর হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এবং প্রশিক্ষণ বিষয় সম্পাদক এবিএম মোশারফ হোসেন।

বিএনপির এই চার নেতা কার্যালয়ে প্রবেশ করতে চাইলে তাদেরকে বাধা দেন সাবেক ছাত্রনেতারা। এসময় তাদের সঙ্গে ছাত্রনেতাদের কমিটির বিষয়ে তর্ক-বিতর্ক হয়।

এসময় শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী কার্যালয়ে ভিতরে ঢুকে কথা বলার অনুরোধ করেন। বে ছাত্রনেতারা বলেন, ভিতরে নয়, এখানেই কথা বলুন।

পরে বরকত উল্লাহ বুলু কার্যালয়ের সামনে থেকে চলে যান। আর মিলন, এ্যানী ও মোশারফ কার্যালয়ের পাশে বইয়ে দোকানে বসতে চাইলে দোকানের সাটার নামিয়ে দেন।

এসময় এ্যানী ছাত্রনেতাদের ধমক দিলে বিক্ষুব্ধ এক নেতা তাকে ধাক্কা দেন।

ছাত্রনেতাদের সঙ্গে তর্ক-বিতর্ক শেষে সাংবাদিকদেরকে ফজলুল হক মিলন বলেন, কমিটির বিষয়ে সিদ্ধান্ত দল থেকে দেওয়া হয়েছে। আর আমরা সবাই বসে এটা কার্যকর করবো। তবে দু:খ ও অভিমান থাকতেই পারে। এটা অস্বাভাবিক কোনো ঘটনা না। আর তাদের দু:খ ও বেদনা আমরা শুনবো।

এমএইচ/এএসটি
আরও পড়ুন...
বিএনপি অফিসে তালা ঝুলিয়ে ছাত্রদলের বিক্ষোভ

 

রাজনীতি: আরও পড়ুন

আরও