ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ, আত্মগোপনে স্বামী

ঢাকা, ২৫ জুন, ২০১৯ | 2 0 1

ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ, আত্মগোপনে স্বামী

চট্টগ্রাম ব্যুরো ১০:৫৭ পূর্বাহ্ণ, জুন ১১, ২০১৯

ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ, আত্মগোপনে স্বামী

জেলার মীরসরাইয়ের জোরারগঞ্জে হোসনে আরা লিপি (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার দিনগত রাত দশটার দিকে ওই উপজেলার হিঙ্গুলি ইউনিয়নের মধ্যম আজম নগরের আবদুল পণ্ডিতের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবেদ আলী এ খবর নিশ্চিত করেছেন।  

নিহতের শ্বশুরবাড়ির স্বজনরা জানান, লিপি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে রাতে পুলিশ মরদেহ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পৌঁছার আগেই পরিবারের সদস্যরা সবাই পালিয়ে যায়।

নিহত লিপি সেই বাড়ীর নূর মোহাম্মদের ছেলে মো. কামাল উদ্দিনের স্ত্রী এবং একই ইউনিয়নের মেহেদী নগর গ্রামের শেখ আলম সওদাঘর বাড়ীর ব্যবসায়ী শেখ আলমের কন্যা।

হিঙ্গুলি ইউনিয়ন পরিষদের সদস্য দিল মোহাম্মদ জানান, রাতে লিপির স্বামী টেলিফোনে জানান যে তার স্ত্রী আত্মহত্যা করেছে। এ খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলছে। তার ৪ মাস বয়সী একটি কন্যা রয়েছে।

নিহত লিপির চাচা মফিজুর রহমান জানান, ৪ বছর আগে লিপিকে কামাল উদ্দিনের সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে  দিয়েছি। বিয়ের পর থেকে পারিবারিক কলহ লেগে আছে। প্রায় সময় তাকে স্বামী কামাল উদ্দিন মারধর করতো এবং কথায় কথায় বলতো তোকে তাড়িয়ে দেব।

জোরারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবেদ আলী বলেন, নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পরই বলা যাবে মৃত্যুর সঠিক কারণ।

জেএইচ/এএসটি

 

চট্টগ্রাম: আরও পড়ুন

আরও